ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে বিএনপি নেতা আবুল হোসেন, গাজীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন পরিবার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-৩০ ১৫:১৯:২০

 দলীয় প্রতিপক্ষের ন্যাক্কারজনক হামলায় গুরুতর আহত রাজবাড়ী সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক আবুল হোসেন গাজীর শারীরিক অবস্থা নিয়ে এখনো উদ্বিগ্ন তার পরিবারের সদস্যরা।
 গত ১৮ই জুলাই রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে দলীয় কর্মসূচী পালনের সময় জেলা বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে চলাকালে প্রতিপক্ষের ন্যাক্কারজনক হামলার শিকার হন তিনি। এ সময় আহত হন আরো বেশ কয়েকজন নেতাকর্মী। গুরুতর অবস্থায় আবুল হোসেন গাজীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।
 আবুল গাজীর পরিবারের সদস্যরা জানান, নিজ দলের নেতাকর্মীদের হামলায় তিনি গুরুতর আহত হন। এটি রাজনৈতিক অঙ্গনে একটি ন্যাক্কারজনক ঘটনা। ঘটনার পর থেকে প্রতিদিন অনেক শুভাকাঙ্খী নানাভাবে যোগাযোগ করে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিচ্ছেন। এমন পরিস্থিতিতে পাশে থেকে সাহস দেয়া ও খোঁজখবর নেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পরিবারের সদস্যরা। তবে গুরুতর আহত আবুল হোসেন গাজীর শারীরিক অবস্থা নিয়ে এখনো উদ্বিগ্ন রয়েছেন তারা। এ কারণে তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন স্বজনরা।
 স্বজনরা জানান, আবুল হোসেন গাজীর অপারেশন পরবর্তী পূর্ণ ফলোআপ চেকআপ সম্পন্ন হয়েছে। হামলায় শিকার হওয়ায় উনার মাথার খুলির যে অংশ ৯ টুকরা হয়েছিল, প্রথম অপারেশনে সেগুলো কৃত্রিম প্রযুক্তির মাধ্যমে জোড়া লাগানোর চেষ্টা করা হয়। কিন্তু মাথার আঘাত গুরুতর ও আঘাতের ফলে সৃষ্ট গর্ত গভীর হওয়ায় অপারেশনের পর কাঙ্খিত উন্নতি পেতে আরো অপেক্ষা করতে হবে।
 তারা আরো জানান, আল্লাহর রহমতে তিনি মোটামুটি স্বাভাবিক কথা বলছেন এবং উনার স্মৃতিশক্তিও উন্নতির দিকে। চিকিৎসকের পরামর্শে উনাকে পূর্ণ আইসোলেশনে রাখা হয়েছে এবং কথা না বলার জন্য পরামর্শ দেয়া হয়েছে। এমন পরিস্থিতিতে তাই কেউ উদ্বিগ্ন হয়ে ফোন না করার অনুরোধ করে উনার সুস্থতার জন্য দোয়া কামনা করেন তারা।
 সর্বশেষ চিকিৎসকরা জানিয়েছেন, আরো অন্তত ২/৩ মাস পর আবুল হোসেন গাজীর শারীরিক অবস্থার প্রকৃত ফলাফল বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানানো যাবে। এখনো তিনি পর্যবেক্ষণে রয়েছেন।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ