ঢাকা বুধবার, মে ১, ২০২৪
পাংশা বাজারে ফুটপাত দখলমুক্ত করতে সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-০৯ ১৫:২৭:৩৯

রাজবাড়ী জেলার পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার নেতৃত্বে গতকাল ৮ই অক্টোবর পাংশা বাজারের ফুটপাত দখলমুক্ত করণে অভিযান পরিচালিত হয়।
 গতকাল রবিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘন্টা ব্যাপী সময়ে পাংশা শহরের থানা রোড, স্টেশন রোড ও উপজেলা সড়কসহ আশেপাশের ফুটপাত দখলমুক্ত করতে তিনি অভিযান পরিচালনা করেন।
 জানা যায়, হকার ও দোকানীরা বেশ কিছুদিন ধরে পাংশা শহরে ফুটপাত দখল করে দোকান দিয়ে ব্যবসা করে আসছে। ফুটপাথ দখল করে দোকান বসিয়ে ও বিভিন্ন মালামাল রেখে ব্যবসা পরিচালনা করায় সাধারণ মানুষের চলাফেরায় বিঘœ এবং যানজটের সৃষ্টি হচ্ছে। জনস্বার্থে ফুটপাথ দখলমুক্ত করার পাশাপাশি সড়কে যত্রতত্র মোটর সাইকেল পার্কিং করার বিরুদ্ধেও অভিযান পরিচালনা করা হবে।
 এ ব্যাপারে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা জানান, পুলিশ সব সময় জনস্বার্থে কাজ করে থাকে। বাজারে যানজটের যেসব কারণ রয়েছে তার মধ্যে ফুটপাত দখল এবং যত্রতত্র গাড়ি পার্কিং অন্যতম। বাজারের ব্যবসায়ী ও বণিক সমিতিসহ সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা থাকলে স্থায়ীভাবে যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত করা সম্ভব। এ ক্ষেত্রে জনসাধারণকেও এগিয়ে আসতে হবে। জনসাধারণের মাঝে সচেতনতাবোধ সৃষ্টি হলে কেউ অনৈতিক কাজ করে সাহস পাবে না।
 তিনি বলেন, ফুটপাত দখলমুক্ত করতে আজকে (রবিবার) অভিযান পরিচালনা করা হয়। আগামীকাল (আজ সোমবার) পাংশা শহরে তত্রতত্র মোটর সাইকেল পার্কিং করার বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে। বাজারে শৃঙ্খলা বজায় রাখতে এসব অভিযান অব্যাহত থাকবে বলে তিনি মন্তব্য প্রকাশ করেন।
 এদিকে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার নেতৃত্বে ফুটপাত দখলমুক্ত অভিযানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সন্তোষ প্রকাশ করেছে।

 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ