ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রামকান্তপুর ইউপি কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • শিহাবুর রহমান
  • ২০২৩-১০-১২ ০১:১৪:৫৫

রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী বিএনপির উদ্দেশ্যে বলেছেন, জনগণের কাছে না এসে বিএনপি সারা বাংলাদেশে পদযাত্রা করতেছে। এই পদযাত্রা করে কোন লাভ হবে না, এই পদযাত্রায় সাধারণ মানুষের কোন সম্পৃক্তা নেই। এটা না করে আপনারা যদি নির্বাচনে আসতে চান তাহলে হলে জনগণের কাছে যেতে হবে। ভোট চাইতে হবে। গতবার বিএনপি নির্বাচনে আসে নাই, এবার যদি না আসে তাহলে তাদের দলের কোন অস্তিত্বই থাকবে না।
 গতকাল ১১ই অক্টোবর বিকালে বেথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 সংসদ সদস্য বলেন, শেখ হাসিনা যতটুকু দেশকে ভালবাসেন, ততটুকু আপনাদেরও ভালবাসেন। দেশের মানুষই শেখ হাসিনার সম্পদ। কারণ এই জনগণই নির্ধারণ করবে কারা ক্ষমতায় যাবে। শেখ হাসিনা নারীদের যে মূল্যায়ন করেছে বিগত দিনে কোন সরকার তা করে নাই। আমার ভুল বিভ্রান্তি থাকতে পারে কিন্তু নৌকার সাথে আপনারা কখনো বেঈমানী করবেন না। আপনারা হিসাব করে দেখবেন বিএনপি ১০বছর ক্ষমতায় ছিল তারা কতটুকু উন্নয়ন করেছে, আর শেখ হাসিনা কতটুকু উন্নয়ন করেছে। আপনার যদি ১০টা সন্তান থাকে, ৫টা সন্তান থাকে তাহলে সকলকে কিন্তু এক সাথে খুশি করতে পারবেন না। সে জন্য যে সমস্ত অসমাপ্ত কাজ আছে শেখ হাসিনা বলেছেন গ্রামের প্রত্যেকটা রাস্তা আমাদের জিপিপিতে অন্তর্ভুক্ত করার জন্য। আল্লাহ পাকের অশেষ রহমতে শেখ হাসিনা যদি আবারো ক্ষমতায় আসে একটা কাঁচা রাস্তা থাকবে না। আমি এমপি না থাকতে পারি। শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার জন্য আপনারা সকলে কাজ করবেন। আপনারা নৌকার বাইরে কেউ যাবেন না, এটা আপনাদের কাছে অনুরোধ রইল।
 সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।
 রাজবাড়ী সদর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি মোঃ মতিন মিয়ার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু বককার খান ও সদর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি দেওয়ান মোঃ ফিরোজ বক্তব্য রাখেন।
 সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা কৃষকলীগের সভাপতি আল মামুন আরজু ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরদার আলাল।
 সম্মেলনে জুয়েল রানা সভাপতি ও মোঃ মানিক মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ