ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ীতে শেখ রাসেল দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১০-১২ ১৫:৩০:১৬

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১২ই অক্টোবর সকালে কালেক্টরেটের সম্মেলন কক্ষে শেখ রাসেল দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

 জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রাণী সাহার সঞ্চলনায় সভায় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহীম টিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াস, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, কাজী হেদায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মাহফুজা খাতুন মলি, জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি মোঃ শামীম শিকদার ও সাধারণ সম্পাদক সায়েম ফকীর প্রমুখ বক্তব্য রাখেন। 

 এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আগামী ১৮ই অক্টোবর সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও শেখ রাসেল দিবস পালন করা হবে। এ উপলক্ষে সরকারী নির্দেশনা মোতাবেক সকাল ৮টায় জেলা প্রশাসকের কার্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হবে। সাড়ে ৮টায় দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যলয় থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হবে। এরপর সকাল ৯টায় কালেক্টরেটের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবসে আলোচনা সভা, সেমিনার, বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হবে। এছাড়াও সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবে।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ