ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পাংশায় বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-২০ ১৫:৩৭:২৯
পাংশা উপজেলায় গতকাল রবিবার বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল রবিবার বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
  জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, ঢাকা কর্তৃক আয়োজিত এ কর্মসূচি বাস্তবায়ন করে পাংশা উপজেলা প্রশাসন। 
  পাংশা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মাধ্যমিক পর্যায়ের ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০জন শিক্ষার্থী বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
  প্রতিযোগিতা শেষে পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার। উপস্থাপনা করেন উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম।
  অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, শিক্ষার্থীরা যদি নিয়মিত খেলাধুলা ও লেখাপড়ার প্রতি মনোনিবেশ করে তাহলে তারা লক্ষ্যে পৌছে যাবে। জিপিএ-৫ পাওয়ার জন্য সন্তানকে কোচিং ও প্রাইভেটের জন্য তাগাদার মনোভাব পরিহার করতে হবে। মাদক, ইভটিজিং ও বাল্যবিয়েকে না বলতে হবে। খুব প্রয়োজন ছাড়া মোবাইল ব্যবহার করা যাবে না। জীবনে সময়ের মূল্য বুঝতে হবে। নিজেকে মেন্টার্লী ও ফিজিক্যালী গড়ে তুলতে হবে। ইউএনও বিপুল চন্দ্র দাসের বক্তব্যের সময় অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।
  অনুষ্ঠানে আইসিটি কর্মকর্তা মাহবুবা আক্তার, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা খাতুনসহ বিভিন্ন হাইস্কুলের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ