ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির শামুকখোলায় মা-ছেলেকে কুপিয়ে জখম॥৫জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
  • আতিয়ার রহমান আতিক
  • ২০২০-০৯-২০ ১৫:৩৭:৫৭
বালিয়াকান্দি উপজেলার শামুকখোলা তেনাই গ্রামে গত ১৯শে সেপ্টেম্বর বিকালে মা-ছেলেকে কুপিয়ে জখমের ঘটনায় পুত্রবধূ কর্তৃক জামাই-মেয়েসহ ৫জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শামুকখোলা তেনাই গ্রামে মা-ছেলেকে কুপিয়ে জখমের ঘটনায় পুত্রবধূ কর্তৃক জামাই-মেয়েসহ ৫জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 
  গত ১৯শে সেপ্টেম্বর বিকালে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-শামুকখোলা তেনাই গ্রামের মৃত আহম্মদ শেখের স্ত্রী জয়তুন বেগম(৬৫) ও তার ছেলে খায়রুল শেখ(৪৫)। বর্তমানে তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
  জানা গেছে, শামুকখোলা গ্রামের আহম্মদ শেখ জীবিত থাকাকালে ছেলে খায়রুল শেখের নামে জমি লিখে দেয়। এতে তার মেয়ে শাহিদা বেগম ওরফে তোতা(৪৮) ও জামাই বাবু শেখ(৫৩) ক্ষুদ্ধ হয় এবং উভয় পক্ষের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। তাদের বাড়ীও শামুকখোলা গ্রামে। সম্প্রতি আহম্মদ শেখের বাড়ীতে একটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হলে মেয়ে-জামাই শাহিদা ও বাবুকে দাওয়াত না দিলে তারা আরো ক্ষুদ্ধ হয়। এর জেরে ঘটনার দিন বিকালে শামুখখোলা তেনাই গ্রামের হিরু শেখের বাড়ীর সামনে জামাতা বাবু শেখ ও মেয়ে শাহিদা বেগমসহ তাদের পক্ষের কয়েকজনে মিলে জয়তুন ও খায়রুলের উপর হামলা চালায়। এ সময় তারা এলোপাতারীভাবে তাদেরকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে প্রথমে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার আরো অবনতি হলে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 
  এ ঘটনায় চিকিৎসাধীন খায়রুলের স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে বাবু শেখ ও শাহিদা বেগমসহ ৫জনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ খবর লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ