ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আটক হাজতি রুবেলের মৃত্যু
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-১৫ ১৬:৫৬:৪২

রাজবাড়ীতে অভিনব কায়দায় পায়ুপথে হেরোইন বহনকালে আটক হয়ে জেলা কারাগারে বন্দী থাকা হাজতি রাবেল শেখ রাসেল(২৯) মারা গেছে।
 গতকাল ১৫ই অক্টোবর বিকেলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাবেল শেখ ওরফে রাসেল রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার পশ্চিম পাড়া এলাকার আবুল শেখের ছেলে।
 জানাগেছে, গত ৬ই অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮ টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি চৌকস দল দৌলতদিয়া বাজারের পাশে অবস্থিত শহিদ মিনার সংলগ্ন পোড়াভিটা এলাকার প্রবেশ পথে অভিযান চালায়। অভিযানের সময় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করায় রাবেল শেখ ওরফে রাসেলকে গ্রেপ্তার করেন। তবে তার দেহ তল্লাশী করে কিছু পাওয়া না গেলে তার এলোমেলো কথাবার্তায় পুলিশ সদস্যদের আরও সন্দেহ হয়। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে নিজেই তার পায়ুপথ থেকে ১০ গ্রাম হেরোইন বের করে পুলিশের হাতে দিলে তা জব্দ করা হয়। বিষয়টি স্থানীয় পর্যায়ে একটি বিরল ঘটনা। পরে এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। গত ৭ই অক্টোবর দুপুরে তাকে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে ২টি মাদক ও একটি চুরির মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
 রাজবাড়ী জেলা কারাগারের জেলার সৈয়দ শাহ্ শরীফ বলেন, কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ