ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় বীর মুক্তিযোদ্ধা মোকারম হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২৭ ১৭:১৭:৩৩

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর গ্রামের বাড়িতে গত ২৬শে অক্টোবর সকালে বাংলাদেশ সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার বীর মুক্তিযোদ্ধা মরহুম মোকারম হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 মাহফিলে পবিত্র কোরআন ও হাদিস থেকে ধর্মীয় আলোচনা, মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা সরকারী কলেজের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক মোঃ আব্দুল কুদ্দুস মোল্লা। তার আগে ধর্মীয় সংক্ষিপ্ত আলোচনা করেন জাফরপুর এতিম খানা ও হাফিজিয়া মাদরাসার পরিচালক হাফেজ মোঃ আকরাম হোসেন।

 মাজবাড়ী ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ ইউনুস আলী, ছাকেন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান মোঃ শাহজাহান আলী, মৌকুড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবুল কালাম, হাবাসপুর মধ্য পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, পাংশা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সেলিম মাহমুদ, কাচারীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন অর রশিদ, কুলটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান খান, চরলক্ষèীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান, পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মোঃ রুস্তম আলীসহ মরহুমের পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন, গ্রামবাসী ও বিভিন্ন শ্রেণী পেশার বহু লোকজন মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত লোকজনকে আপ্যায়ন করা হয়।

 উল্লেখ্য, সেনা বাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার বীর মুক্তিযোদ্ধা মোকারম হোসেন ১৯৪৮ সালে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২২ বছর বয়সে ১৯৭১ সালে ৮নং সেক্টরে সফলতার সাথে সন্মুখ যোদ্ধা হিসেবে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। বীর মুক্তিযোদ্ধা মোকারম হোসেন ১৯৭৮ সালে বাংলাদেশ সেনা বাহিনীতে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি একজন সৎ, নিষ্ঠাবান, কর্মপরায়ণ ও দেশপ্রেমিক সেনা সদস্য ছিলেন। ২৯ বছর চাকুরী শেষে ২০০৬ সালের ২৮শে জুলাই তিনি অবসরগ্রহণ করেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ