ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কালুখালী উপজেলার সাওরাইলে সরকারের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা
  • ফজলুল হক/রাকিবুল ইসলাম
  • ২০২৩-১০-২৭ ১৭:১৮:৩৪

রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, সাধারণ জনগণের কথা একমাত্র আওয়ামী লীগ চিন্তা করে। অন্য কোনো দল বিগত দিনে যারা সরকার গঠন করেছিল তারা জনগণের জন্য কিছুই করেনি। আজকে বাংলাদেশের যা অর্জন সব আওয়ামী লীগের আমলে হয়েছে। 
 গতকাল ২৭শে অক্টোবর বিকালে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বিকয়া উচ্চ বিদ্যালয় মাঠে সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সরকারের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 তিনি বলেন, এই এলাকা থেকে কৃষকেরা তার উৎপাদিত ফসল শহরে বিক্রি করতে পারেনি, বর্তমানে একজন কৃষক তার যেকোনো ফসল যে কোনো বাজারে নিতে পারে রাস্তা-ঘাট উন্নয়নের কারণে। আপনাদের সুবিধার কথা চিন্তা করে এ সকল রাস্তা করে দেওয়া হয়েছে। একজন প্রতিবন্ধী শিশু জন্ম নিলে তার দায়িত্ব বর্তমান সরকার নিয়ে থাকে। মাসে মাসে ভাতা প্রদান করা হয় এবং তারা শিক্ষিত হলে প্রতিবন্ধী কোটার মাধ্যমে চাকুরীর ব্যবস্থা করা হয়। আমি নিজে অনেক প্রতিবন্ধী মানুষের সরকারী চাকুরি দিয়েছি। আপনারা যারা সরকারের বিভিন্ন ভাতা গ্রহণ করছেন আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনলে ভাতার পরিমাণ বৃদ্ধি পাবে। অন্য কোনো সরকার ক্ষমতায় আসলে এই ভাতাগুলো বন্ধ হয়ে যেতে পারে।
 তিনি আরো বলেন, বিএনপি এখন খুব লাফালাফি করছে। বিদেশীদের পিছনে ঘুরতে ঘুরতে পায়ের জুতা ছিড়ে ফেলছে। বিদেশীদের কোনো ক্ষমতা নেই এই দেশের সরকারকে পরিবর্তন করে। পরিবর্তন করতে পারবে একমাত্র এ দেশের জনগণ। আপনারা যাকে ভোট দিবেন তারাই আগামীতে সরকার গঠন করবে। তাই আপনারা সুখে শান্তিতে বসবাস করতে চাইলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
 সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) সার্জেন্ট(অবঃ) কামাল হোসেনের সঞ্চালনায় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ঠান্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ আনোয়ার হোসেন, আহমেদ আলী বিশ্বাস, সাওরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ