ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী শহরের কলেজ পাড়া এলাকায় মধ্যরাতে পার্কিংয়ে থাকা ট্রাকে আগুন
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-১০-৩১ ১৫:৩১:৫৩

রাজবাড়ীতে পার্কিংয়ে থাকা একটি ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত ২৯শে অক্টোবর দিনগত রাত সাড়ে ১২টার দিকে শহরের কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 ট্রাকটির মালিক হাসিবুর হাসান বিনোদপুর এলাকার আলী রেজার ছেলে। তিনি প্রবাসে থাকায় তার ভাই রমজান আলী ব্যবসা পরিচালনা করেন।

 স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি বিক্রির উদ্দেশ্যে প্রায় ২মাস যাবৎ একই স্থানে রাখা ছিল। রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়রা হঠাৎ ট্রাকে আগুন দেখতে পেয়ে সেখানে ভিড় করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, ট্রাকে আগুন লাগার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুর রহমান জানান, স্থানীয়দের থেকে সংবাদ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। আগুনে ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

 এদিকে বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতাল শেষ হওয়ার কয়েক ঘন্টার ব্যবধানে ট্রাকটিতে অগ্নিকান্ডে জনমনে প্রশ্ন উঠেছে। এটি নাশকতা নাকি অন্য কিছু।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ