ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় যুব দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১১-০১ ১৮:৫৭:০০

“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ১লা নভেম্বর রাজবাড়ীতে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

 সকালে রাজবাড়ী সদর উপজেলা আলাদীপুর এলাকায় যুব উন্নয়ন অধিদপ্তরে এ আয়োজন করা হয়।

 জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক গৌতম চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, যুব সংগঠক সোনিয়া মওলা মিতা, এনজিও রাস এর নির্বাহী পরিচালক মোঃ লুৎফর রহমান লাবু, সফল আত্মকর্মী খাদিজাতুল কোবরা ও সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজবাড়ী যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক আবুল বাশার চৌধুরী।

 সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, বর্তমান সরকার যুব সমাজের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণে বেকার যুবকদের উদ্ধুদ্ধকরণ, প্রশিক্ষণ প্রদান, প্রশিক্ষনোত্তর আত্মকর্মসংস্থান, প্রকল্প গ্রহনের মাধ্যমে স্বাবলম্বী করে তোলা, যুব ঋণ প্রদান, দারিদ্র বিমোচন ইত্যাদি কর্মসূচী গ্রহণ করেছে। আমরা প্রশিক্ষণের মাধ্যমে উন্নত দক্ষতা অর্জন করে উদ্যোক্তা হবো। চাকুরী প্রত্যশী না হয়ে উদ্যোক্তা হয়ে অন্যের কর্মের সুযোগ সৃষ্টি করে দেই। এই হোক আজকের যুব দিবসের অঙ্গীকার।

 পরে বিভিন্ন ক্যাটাগরিতে দক্ষ ১১জন উদ্যোক্তাদের মাঝে ৬ লক্ষ ৭০ হাজার টাকার চেক বিতরণ এবং প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের হাতে সনদ বিতরণ করা হয়। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ