ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদরের নবাগত ও বিদায়ী ইউএনও’র সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-০২ ১৬:০৮:৫১

রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা গতকাল ২রা নভেম্বর বিদায়ী নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীনের নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেছেন। 

 এ উপলক্ষে গতকাল ২রা নভেম্বর রাজবাড়ী সদর উপজেলার সম্মেলন কক্ষে সদর উপজেলা পরিষদ, উপজেলা অফিসার্স ক্লাব, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ নবাগত ও বিদায়ী ইউএও’র সংবর্ধনা প্রদান করে।

 রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হুমাইরা সুলতানা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আলেয়া বেগম, রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) সদর ইখতেখারুল আলম প্রধান, সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ খায়ের উদ্দিন আহমেদ, সদর উপজেলা প্রকৌশলী মোহাম্মদ গোলাম রাব্বানী, কৃষি কর্মকর্তা মোঃ জনি খান, শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভুইয়া ও আলীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন। 

 এ সময় রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, গত ২২শে অক্টোবর ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার সিনিয়র সহকারী সচিব ফাহরিয়া ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা শোভন রাংসাকে রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) হিসেবে পদায়ন এবং বর্তমান ইউএনও সারমীন ইয়াছমীনকে প্রত্যাহার করে পরবর্তী পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। গত ২৩শে অক্টোবর শোভন রাংসাকে নতুন কর্মস্থলে যোগদানের জন্য বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে অবমুক্ত হন। তিনি গত ২৫শে অক্টোবর রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে গতকাল ২রা নভেম্বর বিকালে তিনি বিদায়ী নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীনের নিকট হতে দায়িত্বভার গ্রহণ করেন। 

 উল্লেখ্য, ৩৪তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা সারমীন ইয়াছমীন গত ২৪শে জুলাই রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। তার পূর্বে তিনি মাদারীপুর জেলার ডাসার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ