ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বিএনপি’র ডাকা অবরোধের প্রতিবাদে রাজবাড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১১-০৬ ০৫:০৪:৫৭

বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যাকান্ড নৈরাজ্য ও অনৈতিক অবরোধের প্রতিবাদে গতকাল ৫ই নভেম্বর বেলা ১১টায় রাজবাড়ীতে শান্তি সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বর থেকে নেতাকর্মীরা একটি শান্তি মিছিল বের করে শহরের পান্না চত্ত্বর ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

 শান্তি সমাবেশে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦  কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রেজাউল করিম রেজা, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি ও সাবেক উপাধ্যক্ষ ফকরুজ্জামান মুকুট, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন, সদস্য ইঞ্জিঃ আমজাদ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আজম মন্ডল ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান বক্তব্য রাখেন।

 সমাবেশে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, বিএনপি যতদিন অবরোধ কর্মসূচি দেবে, প্রতিবাদে মাঠে থাকবে আওয়ামী লীগ। নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি রাজবাড়ীর কোথাও কোন প্রকার আগুন সন্ত্রাসী কর্মকান্ড সৃষ্টি করে, আপনারা সঙ্গে সঙ্গে তার প্রতিবাদ করবেন। ২৮শে অক্টোবর, সরকারের পতনের লক্ষ্যে মাঠে নামে বিএনপি-জামায়াত। আজ নভেম্বরের ৫ তারিখ, বিএনপি-জামায়াত পালিয়ে পালিয়ে বেড়াচ্ছে। এতো ক্ষমতা রয়েছে আপনাদের তাহলে ভোটের মাঠে আসুন, ভোট যুদ্ধ করুন না পালিয়ে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ