ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ঢাকা-খুলনা মহাসড়কে গোয়ালন্দ মোড়ে পুলিশের কড়া নিরাপত্তা
  • হেলাল মাহমুদ
  • ২০২৩-১১-১২ ১৭:১৫:৩৫

চতুর্থ বারের ন্যায় বিএনপির ডাকা থেকে দুই দিনের অবরোধ কর্মসূচিতে নাশকতামূলক কর্মকান্ড ও বিশৃঙ্খল পরিস্থিতি ঠেকাতে রাজবাড়ী জেলায় গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। 
 বিএনপি-জামায়াতের চতুর্থবারের ডাকা ৪৮ ঘন্টার অবরোধে গতকাল ১২ই নভেম্বর রাজবাড়ী জেলার গুরুত্বপূর্ণ ঢাকা-খুলনা মহাসড়কে ভোর থেকে পুলিশের টহল দেখা গেছে। 
 অবরোধের কারণে দৌলতদিয়া ঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের বিভিন্ন স্থানে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশকে পিকআপ গাড়ী নিয়ে টহল দিতে দেখা যায়। 
 পুলিশ সদস্যরা জানায়, ভোর থেকে মহাসড়কে পুলিশ টহল দিচ্ছে। যে কোন অপ্রীতিকর ঘটনা রোধে পুলিশ সদস্যরা মাঠে তৎপর রয়েছে।
 লোকাল বাসের যাত্রী সোহেল রানা বলেন, ঢাকা থেকে গত শুক্রবার গ্রামের বাড়িতে এসেছিলাম। চাকুরীর সুবাদে সোমবার ঢাকায় গিয়ে অফিস করবো, তাই অবরোধের মধ্যে লোকাল বাসে করে দৌলতদিয়া গিয়ে নদী পার হয়ে পাঁটুরিয়া থেকে ভেঙ্গে ভেঙ্গে ঢাকায় যেতে হবে। অবরোধে সাধারণ মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে বলে জানান।
 রাজবাড়ী থানার পরিদর্শক(তদন্ত) এসরাকুল বলেন, অবরোধে লোকাল বাস, ট্রাক স্বাভাবিক ভাবেই চলাচল করছে। তবে আমরা হুশিয়ারী দিয়ে বলতে চাই, কেউ যদি কোন রকম নাশকতা করার চেষ্টা করে তাদের কোন ছাড় নয়। শান্তি-শৃংঙ্খরা রোধে জেলা পুলিশ সব সময় সতর্ক অবস্থানে আছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ