ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা উপজেলার যশাই ও সরিষা ইউনিয়নে বিভিন্ন প্রকল্পের ভাতাভোগীদের সাথে এমপির মতবিনিময়
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-১৩ ১৭:১০:২৮

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল ১৩ই নভেম্বর পাংশা উপজেলার যশাই ও সরিষা ইউনিয়নে সরকারের অব্যাহত উন্নয়ন, সাফল্য ও সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন দপ্তরের ভাতাভোগীদের সাথে পৃথক মতবিনিময় সভা করেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 

 যশাই ইউপি ঃ গতকাল সোমবার দুপুরে যশাই উচ্চ বিদ্যালয় চত্বরে যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খানের সভাপতিত্বে এবং যশাই উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার বক্তব্য রাখেন।

 বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 সরিষা ইউপি ঃ গতকাল সোমবার বিকালে বহলাডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফ প্রভৃতি সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন সকল ভাতাভোগীদের ভাতা অব্যাহত রাখতে ভাতাভোগী ও দলীয় নেতাকর্মীদের নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান।

 তিনি বলেন, আপনারা(ভাতাভোগীরা) নিজেরা নৌকায় ভোট দিবেন এবং পাড়া প্রতিবেশীদের কাছে নৌকার জন্য ভোট চাবেন। এ সময় উপস্থিত হাজারো ভাতাভোগী ও দলীয় নেতাকর্মীরা সমস্বরে নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করে।

 এমপি জিল্লুল হাকিম আরো বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তারা হত্যা, রাহাজানি, সন্ত্রাস, চাঁদাবাজি, হাতুড়ি পেটার রাজত্ব কায়েম করে সমাজে অশান্তি সৃষ্টি করেছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়ন করে দেশে শান্তি স্থাপন করেছেন।

 তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের সময় বিএনপি অনেক ভালো আছে। তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আন্দোলনের নামে হত্যা, সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য সৃষ্টি করছে। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও হটকারিতা প্রতিরোধে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঠে থাকার দিকনির্দেশনা প্রদান করেন তিনি।

 সরিষা ইউনিয়নে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 অন্যান্যের মধ্যে মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামনিক, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব মোনা বিশ্বাস, কশবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মতিয়ার বিশ্বাসসহ সরিষা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম নির্বাচনী এলাকার(পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) সকল ইউনিয়নে দলীয় কর্মী সমাবেশ, সরকারের মানবিক সহায়তা প্রাপ্ত উপকারভোগীদের সাথে মতবিনিময়, পেশাজীবিদের নিয়ে মতবিনিময় সভা-সমাবেশসহ নির্বাচনমুখী তৎপরতা জোরদার করেছেন।

 উভয় মতবিনিময় সভায় হাজারো ভাতাভোগী নৌকায় ভোট দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ