ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার চাঁদপুরে ট্রাক চাপায় প্রবাসীসহ ২জন মোটর সাইকেল আরোহী নিহত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-২৫ ১৪:৪৫:৫৯

 রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের আকবর মোল্লার বাড়ীর সামনে গতকাল ২৫শে নভেম্বর বিকাল ৫টার দিকে কুষ্টিয়া থেকে ঢাকাগামী সবজি বোঝাই ট্রাক(ঢাকা-মেট্রো-ট-১৮-৯৬৯১) চাপায় রিপন ফকির(৩০) ও গালিব ফকির (২৩) নামের ২জন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

 নিহত রিমন ফকির পাংশার উপজেলার বাবুপাড়া ইউপির কুড়িপাড়া গ্রামের রাজ্জাক ফকির ওরফে রাজাই ফকিরের ছেলে এবং গালিব ফকির একই গ্রামের আবুল কালাম আজাদ ওরফে আজাদ ফকিরে ছেলে। রিমন ফকির ঘটনাস্থলেই এবং গালিব ফকির পাংশা হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

 স্থানীয়রা জানায়, রিমন ফকির সৌদি প্রবাসী। সে দু’সপ্তাহ আগে দেশে ফিরেছে। বিকালে রিমন ফকির তার পিতার মোটর সাইকেল নিয়ে প্রতিবেশী গালিবকে নিয়ে বেড়াতে বের হলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পতিত হয়।

 খবর পেয়ে পাংশা থানা পুলিশ, পাংশা হাইওয়ে থানা পুলিশ, বাবুপাড়া ইউপির মেম্বার নিজাম উদ্দিন সরদারসহ বহু লোকজন ঘটনাস্থলে যায়।

 এ ব্যাপারে পাংশা হাইওয়ে থানার এসআই হাসানুজ্জামান জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এছাড়া নিহত দু’জনের সুরতহাল রিপোর্টের পর তাদের স্বজনদের হাতে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

 
কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন