ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশা থানা পুলিশের অভিযানে অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ ২জন সন্ত্রাসী গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-২৬ ১৩:৫৮:০৮

রাজবাড়ী জেলার পাংশা থানা পুলিশ গত ২৫শে নভেম্বর দুপুরে উপজেলার পদ্মা নদীর হাবাসপুর ইউপির শাহমীরপুর খেয়া ঘাটে বিশেষ অভিযান চালিয়ে স্থানীয় জনতার সহযোগিতায় অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। 

 গ্রেফতারকৃতরা হলো- পাবনা জেলার চর তারাপুর ইউপির ভাদুরীয়াডাঙ্গা গ্রামের বর্তমান ঠিকানা- পাবনার সুজানগর থানার ভবানীপুর পশ্চিম পাড়ার মৃত আব্দুল গফুর মোল্লার ছেলে মোঃ আঃ লতিফ মোল্লা(৪৮) ও কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির ভবানীপুর হঠাৎ পাড়ার জলিল শিকদারের ছেলে আলিম শিকদার(৩০)। পুলিশ তাদের নিকট থেকে ১টি ওয়ান শুটার গান, ১টি দোনালা বন্দুক ও  ৪টি তাজা কার্তুজ উদ্ধার করেছে।

 জানা যায়, পাংশা থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এসআই তারিকুল ইসলামের নেতৃত্বে পাংশা থানা পুলিশ অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তাদের গ্রেফতার করে।

 এ ব্যাপারে এসআই তারিকুল ইসলাম বাদী হয়ে পাংশা থানায় মামলা নং-১৩, তাং-২৫/১১/২০২৩ইং, ধারাঃ ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ)(এফ) দায়ের করেছে।

 পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান অবৈধ আগ্নেয়াস্ত্রসহ ২জন সন্ত্রাসী গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, আঃ লতিফ মোল্লা ও আলিম শিকদার হাবাসপুর ইউনিয়নের দুর্গম চরাঞ্চল শাহমীরপুর চর এবং হাবাসপুর চরে কাশবন ব্যবসায়ী ও গরুর বাথান মালিকদেরকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত ছিল।

 
কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন