ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
উপজেলা চেয়াম্যানের পদ থেকে পদত্যাগ করে রাজবাড়ী-১ আসনে নির্বাচন করবেন ইমদাদুল হক বিশ্বাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-২৬ ১৪:১২:০৭

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ (সদর ও গোয়ালন্দ) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস।

 গতকাল ২৬শে নভেম্বর বিকালে রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাজাপুর গ্রামে নিজ বাড়ীতে উঠান বৈঠকে তিনি এ ঘোষণা দেন। এ জন্য তিনি আজ ২৭শে নভেম্বর ঢাকায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে গিয়ে রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান থেকে তার পদত্যাগ পত্র জমা দিবেন বলে জানিয়েছেন।

 জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি সব ধরনের প্রস্তুতি নিয়েছেন। বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের সাথে উঠান বৈঠক করছেন। সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড প্রচার করেছেন। 

 নিজ বাড়ীর উঠান বৈঠক অনুষ্ঠানে এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, আমি এডঃ ইমদাদুল হক বিশ্বাস। রাজবাড়ী সদর উপজেলা পরিষদের জনগণের ভোটে ৪বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান। আমি আপনাদের অন্তরের কাছের মানুষ। বার বার আপনারা আমাকে নির্বাচিত করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার রাজবাড়ী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে চাচ্ছি। আপনরা আমার জন্য দোয়া করবেন এবং আসন্ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

 জানা গেছে, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মরহুম ওহাব আলী বিশ্বাসের উত্তরসুরী এডঃ ইমদাদুল হক বিশ্বাস উপজেলা পরিষদ প্রতিষ্ঠার পর ১৯৮৫, ১৯৯০ ও ২০০৯ সালের পর পর ৩টি নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৪ সালের ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনেও তিনি প্রতিদ্বন্দ্বিতা করে বিএনপি সমর্থিত প্রার্থীর নিকট পরাজিত হন। জনকল্যাণ মূলক কাজে সাধারণ জনগণের মধ্যে তার জনপ্রিয়তার জন্য তিনি ২০১৯ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চতুর্থবার উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন।

 রাজনীতির বাইরে তিনি রাজবাড়ী টাউন হল কমিটি, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি, রাজবাড়ী রাইফেল ক্লাব ও কুষ্টিয়া লালন একাডেমীর আজীবন সদস্য এবং দীর্ঘদিন ধরে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ