ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ীতে বাংলাদেশ ব্লাড ডোনার সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১১-২৯ ১৪:১৬:৫৩

 রাজবাড়ীতে বাংলাদেশ ব্লাড ডোনার সোসাইটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গত ২৮শে নভেম্বর সকালে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সস্মাননা ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়েছে। 

 গত মঙ্গলবার সকাল ১০টায় রাজবাড়ী পৌরসভা চত্ত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরেরর পান্না চত্ত্বর মোড় প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

র‌্যালীতে অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, রাজবাড়ী জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতেরুজ্জামান প্রধান উপস্থিত ছিলেন। 

 র‌্যালী শেষে রাজবাড়ী পৌরসভার মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ক্রেস্ট বিতরণ করা হয়। 

 আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

 ব্লাড ডোনাট সোসাইটির প্রতিষ্ঠাতা পরিচালক শাহরিয়ার রিয়াজ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখারুজ্জামান, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাসিবুল হাসান।

 প্রধান অতিথি রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেন, বাংলাদেশ ব্লাড ডোনার সোসাইটি বিশেষ করে রাজবাড়ীতে যেন তাদের মানবিকতার জায়গা পরিস্কার করে এ জেলায় রক্তের প্রয়োজন মিটিয়ে মানুষের পাশে দাড়াতে পারে আমাদের প্রত্যাশা থাকবে। জেলা পুলিশ রাজবাড়ী সব সময় এ ধরনের মানবসেবার পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। তারুণ্যের সাথে আমরা আছি। এই যে যারা তরুণ আছেন, তারা এ ধরনের চিন্তা করে দেখেই এদেশ এগিয়ে যায়। আমাদের সময় চিন্তা করতাম কী ভাবে পড়াশোনা করে ভালো চাকুরী করবো, বর্তমানে সকলেই চাকুরীর চিন্তা না করে একজন সফল উদ্যোক্তা হবার জন্য এগিয়ে যায় এবং সফলতা অর্জন করে। কিন্তু পেছনে কী পরিমাণ উদ্যোক্তা ঝরে যায় তার সংখ্যা কিন্তু আমাদের জানা নেই। রক্তদান বিষয়টি শুধুমাত্র একজন নিজের তাগিদ থেকে আরেকজনকে রক্ত দিতে যায়। একজনের বোধের জায়গাটা যদি পরিস্কার না থাকে তাহলে এ ধরনের কাজের সক্ষমতা থাকে না। এ ধরনের সংগঠনে যারা কাজ করেন তাদেরকে সব সময় শ্রদ্ধা ভরেই স্মরণ করি। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ