ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
উড়াকান্দায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সবুজ স্মৃতি ফটবল একাদশ বিজয়ী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-০৮ ১৪:০০:২১

রাজবাড়ী সদর উপজেলার উড়াকান্দা যুব মুক্তি সংঘের আয়োজনে গতকাল ৮ই ডিসেম্বর বিকালে উড়াকান্দাস্থ এম এ করিম মাঠে সুবজ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 খেলায় সবুজ স্মৃতি ফুটবল একাদশ ৫-০ গোলে ভবানীপুর টাইগার একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

 খেলা শেষে আয়োজিত পুরস্কার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন দল ও রানারআপ দলকে ট্রফি প্রদান করেন ও বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজী কেরামত আলী। 

 উড়াকান্দা যুব মুক্তি সংঘের সভাপতি ও বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল এবং কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক ও স্থানীয় ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের মধ্যে সুবজ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের পরিচালনা কমিটির আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম-আহবায়ক নিকবার হোসেন, জেলা কৃষক লীগের সদস্য মাইনুদ্দিন সরদার, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলা উদ্দিন আলালসহ বিপুল সংখ্যক এলাকাবাসী ও সাধারণ দর্শকরা উপস্থিত ছিলেন।

 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, খেলাধুলার কোন বিকল্প নাই। শরীর ও মন ভালো রাখতে হলে অবশ্যই আমাদেরকে খেলাধুল করতে হবে। যুব সমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় সকলকে এগিয়ে আসতে হবে। আজকে সুবজের স্মৃতির স্মরণে যে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে সেটি খুব ভালো উদ্যোগ বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও প্রধান অতিথিসহ বক্তগণ রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

 উল্লেখ্য, উড়াকান্দা যুব মুক্তি সংঘের আয়োজনে  সুবজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সবুজ স্মৃতি ফুটবল একাদশ ৫-০ গোলে ভবানীপুর টাইগার একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় সবুজ স্মৃতি ফুটবল একাদশের বাঁধন ম্যান অব দ্যা ম্যাচ, সিজান ম্যান অব দ্যা সিরিজ, শরীফ শ্রেষ্ঠ গোলদাতা ও ইব্রাহিম শ্রেষ্ঠ গোলকিপার হিসেবে নির্বাচিত হন। খেলা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ বিজয়ীদের মধ্যে পুরস্কার ও প্রাইজমানি বিতরণ করেন। 

 
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ