ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
ব্যক্তিগত গাড়িতে কোটালিপাড়ায় নিজ নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-০৮ ১৪:০০:৪৫

পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া থেকে কোটালীপাড়া গেলেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

 প্রধানমন্ত্রী প্রেস উইং সূত্র জানিয়েছে, নির্বাচন কমিশনের আচরণবিধি মেনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সফরে কোনও ধরনের সরকারী সুবিধা গ্রহণ করেননি। রাষ্ট্রীয় প্রটোকল ছাড়াই পতাকাবিহীন ব্যক্তিগত গাড়িতে টুঙ্গিপাড়া থেকে কোটালিপাড়ায় যান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ সংসদীয় আসন থেকে গত ৬বার নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই আসনে প্রার্থী হয়েছেন।

 নির্বাচন কমিশন গত ১৫ই নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। রাজনৈতিক দল ও প্রার্থী নির্বাচনী আচরণবিধি অনুযায়ী মন্ত্রী-এমপিরা নির্বাচনী কাজে কোনও সরকারি সুবিধা ভোগ করতে পারবেন না। সরকারী গাড়িও ব্যবহার তারা করতে পারবেন না।

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দুই দিনের সফরে গত বৃহস্পতিবার নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা থেকে সড়ক পথে রওনা দিয়ে বিকাল ৪টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

 
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ