ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমে রাজবাড়ীতে কুরআন সবক ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-১৮ ১৪:১৮:২৯

 রাজবাড়ী সদর উপজেলার বড়লক্ষীপুর উত্তরপাড়া জামে মসজিদে গতকাল ১৮ই ডিসেম্বর মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ‘সহজ কুরআন শিক্ষা’ কেন্দ্রের শিক্ষার্থীদের পবিত্র কুরআন সবক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 প্রকল্প পরিচালক যুগ্ম-সচিব এএসএম শফিউল আলম তালুকদার ভার্চুয়াল উপস্থিতিতে মতবিনিময় করেন। এ সময় তিনি শিক্ষার্থীদের কুরআন তিলাওয়াত শোনেন ও গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

 বড়লক্ষীপুর উত্তরপাড়া জামে মসজিদের প্রতিষ্ঠাতা মুতাওয়াল্লী আবদুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মাদ ইয়াছিন মোল্যা উপস্থিত ছিলেন।

 এ সময় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড অফিসার ফিরোজ আল মামুন, সদর উপজেলার ফিল্ড সুপার গোলাম রাব্বি, কালুখালী উপজেলার ফিল্ড সুপার আবদুর রশীদ, কালুখালী উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম ইমরুল কায়েস ও সদর উপজেলার সাধারণ কেয়ারটেকার আবদুল কাইয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

 জানা গেছে, কেন্দ্র শিক্ষার্থী সুমাইয়া আক্তারের উদ্বোধনী কুরআন তিলাওয়াতের মাধ্যমে সকাল ৯টায় অনুষ্ঠান শুরু হয়। কুরআনের পাখিদের পবিত্র কুরআনের সবক প্রদান করেন ইসলামিক ফাউন্ডেশন রাজবাড়ী এর মাস্টার ট্রেইনার মাওলানা গোলাম মওলা। 

 মসজিদ কমিটির সদস্যবৃন্দ ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম উদ্যোগকে সাধুবাদ জানান ও রাজবাড়ী ইসলামিক ফাউন্ডেশনের সকল কর্মকর্তা-কর্মচারী ও কুরআন শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

 অনুষ্ঠানে সহজ কুরআন শিক্ষা কেন্দ্রের শিক্ষক ও বড়লক্ষীপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা সাব্বীর সাদীর সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্য কেন্দ্রের শিক্ষক, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 অনুষ্ঠান শেষে দেশ, জাতি ও শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী সদর উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা সিয়াম হুসাইন।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ