ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা উপজেলার মাছপাড়া ইউপিতে উঠান বৈঠক
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-২২ ১৪:০৮:০৫

আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নৌকা প্রতীকে ভোট চেয়ে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে একের পর এক উঠান বৈঠক করছেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের জ্যেষ্ঠ পুত্র ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম।

 গতকাল ২২শে ডিসেম্বর সন্ধ্যারাতে প্রথমে কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির জাফরপুর গ্রামে এবং পরবর্তীতে পাংশা উপজেলার মাছপাড়া ইউপির ৯নং ওয়ার্ডের কানুখালী রেলগেট মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

 মাছপাড়া ইউপি ঃ মাছপাড়া ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুরমত আলী বিশ্বাসের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত লোকজনের উদ্দেশ্যে আশিক মাহমুদ মিতুল হাকিম বলেন, আপনারা দেশের উন্নয়ন ও শান্তির জন্য নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নিজে নৌকায় ভোট দিবেন এবং পাড়া প্রতিবেশী ও আত্মীয়-স্বজনকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করবেন।

 তিনি বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের সময় দেশের মধ্যে সন্ত্রাস-চাঁদাবাজী, হত্যা-নৈরাজ্য চালিয়ে মানুষের মাঝে অশান্তি সৃষ্টি করেছিল। এখনও বিএনপি জামায়াত আন্দোলনের নামে বাস ও ট্রেনে আগুন দিয়ে শিশুসহ সাধারণ মানুষকে হত্যা করছে। বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

 উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি সুজাউদ্দিন মৃধা, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী মিয়া চাঁদ ও বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মন্ডল বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাছপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ আকবর আলী।

 উঠান বৈঠকে পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি মেম্বারসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ