ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলার আসামী রেজাউলের দখলে থাকা বিদেশী পিস্তল উদ্ধার
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১২-২২ ১৪:১০:৩৬

 রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজ হত্যা মামলায় গ্রেফতারকৃত ও রিমান্ডে থাকা আসামী মোঃ রেজাউল সরদার(৩৮) এর বাড়ী থেকে গতকাল ২২শে ডিসেম্বর বিকেলে বিদেশী অস্ত্র উদ্ধর করেছে সদর থানা পুলিশ।

 গ্রেফতারকৃত রেজাউল সরদার রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার বাহের চর সাত্তার মেম্বার পাড়ার মৃত কেরামত সরদারের ছেলে।  

 পুলিশ জানায়, গত ১৮ই ডিসেম্বর রাতে গোয়ালন্দ থেকে গ্রেফতার করা হয় রেজাউল সরদারকে। পরদিন আসামীকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়। আদালত তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করে। গত ২১শে ডিসেম্বর জিজ্ঞাসাবাদে রেজাউলের তার দেওয়া তথ্যের ভিত্তিতে দৌলতদিয়া ইউনিয়নের অবস্থিত আসামীর নিজ বাড়ি থেকে একটি নাইন এম এম পিস্তল উদ্ধার করা হয়। এ ব্যাপারে রেজাউল সরদারের বিরুদ্ধে অস্ত্র আইনে গোয়ালন্দ ঘাট থানায় পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

 জানা যায়, গত ২৩শে এপ্রিল রাত সোয়া ১০টার দিকে ছাত্রলীগ নেতা সবুজকে বাড়িতে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৫ই এপ্রিল সবুজের বাবা শামসুল আলম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

 এ মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ীর সদর থানা পুলিশের এস.আই মোঃ কামরুজ্জামান শিকদার বলেন, সবুজ হত্যা মামলায় মোট ১৩জন আসামীকে এখন পর্যন্ত  গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মধ্যে ৪জন হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন। দ্রুতই হত্যা মামলার পুলিশ প্রতিবেদন দেওয়া হবে।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ