ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে শিক্ষার্থীদের পবিত্র কুরআন সবক ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-২৬ ১৪:০৬:৩৮

 

 রাজবাড়ীতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ‘সহজ কুরআন শিক্ষা’ কেন্দ্রের শিক্ষার্থীদের পবিত্র কুরআন সবক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 গতকাল ২৬শে ডিসেম্বর সকাল ১০টায় রাজবাড়ী জেলা শহরের ২৮ কলোনী জামে মসজিদ কেন্দ্রে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 পবিত্র কুরআনের সবক প্রদান করেন ইসলামিক ফাউন্ডেশন রাজবাড়ীর মাস্টার ট্রেইনার মাওলানা গোলাম মওলা। 

 এ সময় মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প পরিচালক(যুগ্ম সচিব) এ এস এম শফিউল আলম ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উপস্থিত সবার সাথে মতবিনিময় করেন।

 রাজবাড়ীর ইসলামিক ফাউন্ডেশনে উপ-পরিচালক মোহাম্মাদ ইয়াছিন মোল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসকের প্রতিনিধি স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক(উপ-সচিব) আসাদুজ্জামান রিপন বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপারের প্রতিনিধি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান ও ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার ফিরোজ আল মামুন উপস্থিত ছিলেন।

 ইসলামিক ফাউন্ডেশন রাজবাড়ী সদর উপজেলা মডেল কেয়ারটেকার আনাস খান মাদানীর সঞ্চালনায় পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হয়। 

 অনুষ্ঠানে সহজ কুরআন শিক্ষা কেন্দ্রের শিক্ষক ও ২৮ কলোনী জামে মসজিদের পেশ ইমাম সেলিম উদ্দীন দেওয়ানের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্য কেন্দ্রের শিক্ষক, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, ইসলামিক ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং দেশ, জাতি ও শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ