ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী-১ আসনের গোয়ালন্দে তৃণমূল বিএনপির প্রার্থী মজিবরের গণসংযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-২৭ ১৪:১৮:৫৭

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমুল বিএনপি’র মনোনীত(সোনালী আশ) প্রতীকে প্রার্থী ডিএম মজিবর রহমান। নির্বাচনের প্রতীক পাওয়ার পর থেকেই সকাল থেকে রাত পর্যন্ত তার নির্বাচনী এলাকায় ঘুরে বেড়াচ্ছেন আর ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

 গতকাল ২৭শে ডিসেম্বর সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে নেতাকর্মী ও গাড়ী বহর নিয়ে ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করতে দেখা গেছে। 

 দেখা গেছে, রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তরমোড়, পাচুরিয়া রেলস্টেশন, গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের কাটাখালী, গোয়ালন্দ বাজার, কাচা বাজার, বিপনী বিতনগুলোতে তৃণমূল বিএনপি’র প্রার্থী ডি.এম মজিবরের গণসংযোগ চালাচ্ছেন। তিনি ভোটারদের হাতে লিফলেট বিতরণ ও সালাম বিনিময় করে প্রচারনা করেন।

 এ সময় তৃণমুল বিএনপি’র প্রার্থী ডিএম মজিবর রহমান বলেন, দীর্ঘদিন আপনাদের এই এলাকা ও দৌলতদিয়া ঘাট অবহেলিত। পদ্মা ব্রীজ হওয়াতে এখানের অনেক শ্রমিক এখন বেকার। আমি বিজয়ী হলে গোয়ালন্দে একটি ইপিজেড এবং ট্রেনিং সেন্টার প্রতিষ্ঠা করবো। যেখান থেকে রাজবাড়ী-১ আসনের হাজার হাজার বেকার যুবকের কর্মসংস্থানের সৃষ্টি হবে। রাজবাড়ী-১ আসনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি ভোটারসহ সকলের সহযোগিতা কামনা করছি।

 

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ