ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে প্রিজাইডিং-সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসাদের প্রশিক্ষণ কর্মশালা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১২-৩০ ১৩:৫৫:৫২

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গতকাল ৩০শে ডিসেম্বর সকালে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের মিলনায়তনে নির্বাচনের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন।

 এ সময় জেলা রিটার্নিং অফিসার আবু কায়সার খান বলেন, আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দায়িত্বশীল ভাবে কাজ করার গুরুত্বারোপ করেন।  

 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ ও ফরিদপুর আঞ্চলিক নির্বাচন অফিসের কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার বক্তব্য রাখেন।

 কর্মশালায় গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোঃ আয়ুব আলী সরদার ও গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস সহ প্রমুখ উপস্থিত ছিলেন। 

 উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলায় মোট ৪১টি কেন্দ্রে ২২৯টি বুথ করা হয়েছে। নির্বাচনে ৪১ জন প্রিজাইডিং, ২২৯ জন সহকারী প্রিজাইডিং ও ৪৫৮ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন। এছাড়াও গোয়ালন্দ উপজেলার মোট ভোটার রয়েছে ৯৯ হাজার ৫৬০জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৫০ হাজার ৫৬৬ জন ও নারীর ভোটারের সংখ্যা ৪৮ হাজার ৯৯৪ জন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ