ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত
  • হেলাল মাহমুদ
  • ২০২৪-০১-০১ ১৩:৫৩:০৮

 রাজবাড়ীতে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় পার্টির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১লা জানুয়ারী বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

 বিকালে জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বাজার, পান্না চত্বরসহ বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 

 র‌্যালীতে নেতৃত্ব দেন রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী রাজবাড়ী-১ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মনোনীত প্রার্থী এডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু। 

 এ সময় সিনিয়র সহ-সভাপতি খোন্দকার গোলাম কবির, সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিন, যুগ্ম- সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক, আক্কাছ আলী বাবু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন গাজী বিল্পব, হেলাল মাহমুদ, রাজবাড়ী পৌরসভার সভাপতি আসাদুজ্জামান চাঁদ,সদর উপজেলার সভাপতি বাবু রতন সরকার, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সার্জেন্ট(অবঃ) আব্দুল মান্নান, জেলা শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ, জেলা যুব সংহতির সভাপতি আসাদুল হক মিলনসহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 

 রাজবাড়ী-১ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও  জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ হাতে গড়া জাতীয় পার্টির আজ ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী।

 তিনি আরো বলেন, আগামী ৭ই জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হলে এবং সাধারণ মানুষ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

 
রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ