ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ফরিদপুরের জনসভায় রাজবাড়ী জেলার নৌকার ২জন মাঝিকে পরিচয় করিয়ে দিলেন প্রধানমন্ত্রী
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-০২ ১৪:১৭:৫৩

 ফরিদপুরের নির্বাচনী জনসভায় রাজবাড়ী-১ ও রাজবাড়ী-২ আসনের নৌকার ২জন প্রার্থীকে পরিচয় করিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 এ সময় তিনি বলেন, রাজবাড়ী-২ আসনে (পাংশা-কালুখালী-বালিয়াকান্দি) অনেক ঘাত প্রতিঘাতের মধ্যদিয়ে জিল্লুল হাকিম এই সিট থেকে নৌকা মার্কায় সে বার বার জয়ী হয়েছে। আমি মনে করি এবারও সে নৌকা মার্কায় ভোট পেয়ে বিজয়ী হবে।

 এর আগে তিনি বলেন, কাজী কেরামত আলী রাজবাড়ী-১ আসন থেকে ৫বার নির্বাচিত সংসদ সদস্য। কাজী কেরামত আলীর বাবাও আওয়ামী লীগের নেতা ছিলেন। কাজী কেরামত আলীকে আমরা নমিনেশন দিয়েছি। বার বার সে জয়ী হয়েছে। এমনকি সে শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছে। এবারও তাকে নৌকার প্রার্থী করা হয়েছে।

 গতকাল ২রা জানুয়ারী বিকেলে ফরিদপুরের সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়ার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেছেন।

 জনসভায় রাজবাড়ী-১ ও রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী কাজী কেরামত আলী ও বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, মাগুরা-১ আসনের প্রার্থী সাকিব আল হাসান ও ফরিদপুর জেলার সব আসনের আওয়ামী লীগের প্রার্থীরা উপস্থিত ছিলেন। 

 এর আগে দুপুর ১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর পৌঁছে সার্কিট হাউসে আসেন। সেখানে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম শেষে বিকেল ৩টা ১৩মিনিটে জনসভায় যোগ দেন। জনসভা মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা তাকে শ্লোগান ও অভিবাদন দিয়ে বরণ করে নেন।

 জনসভায় সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩(সদর) আসনের প্রার্থী শামীম হক।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ