ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
জাপানের কানসাই শাখা আওয়ামী লীগের সম্মেলনে কমিটি গঠন
  • টোকিও প্রতিনিধি
  • ২০২০-০৯-২৮ ১৫:১৪:২৭

জাপানের ওসাকা সিটির বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই শাখার উদ্যোগে প্রথম কর্মী সম্মেলন গত ২৭শে সেপ্টেম্বর মম’স ক্যাফে এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
  বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই শাখার আহবায়ক আবু সাদাত মোঃ সায়েমের সভাপতিত্বে শুরু হওয়া কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আবু সাদাত মোঃ সায়েমকে সভাপতি ও প্রকৌশলী মোঃ রাসেল নিজামকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য কমিটি ঘোষণা করা হয়। 
  নতুন কমিটির পক্ষে বক্তব্য রাখেন উপদেষ্টা মোঃ আমিনুর রহমান, প্রকৌশলী মাসুদুল হাসান ও ডঃ মোঃ আশরাফুজ্জামান। 
  উপদেষ্টাগণ তাদের বক্তব্যে বঙ্গঁবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে নতুন কমিটিকে অভিনন্দন জানান। সিনিয়র সহ-সভাপতি ডঃ লুৎফর রহমান মাসুম তার বক্তৃতায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। 
  নতুন কমিটির পক্ষে বক্তব্য রাখেন সহ-সভাপতি ডঃ অসীম কুমার সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-আর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহফুজুল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ডঃ জুবায়ের হাসান আকাশ, সাংগঠনিক সম্পাদক শামীমুল আজাদ রাজু এবং সাংগঠনিক সম্পাদক আর এ সরকার রবিন। 
  সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের উপস্থাপনায় কর্মী সম্মেলনে সমাপনী বক্তব্যে সাধারণ সম্পাদক মোঃ রাসেল নিজাম নতুন কমিটির এজেন্ডা ঘোষণা করেন এবং সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবানের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।
  সম্মেলনে ওসাকা, কিয়োটো, নারা, হিয়োগো, সিগা, ওয়াকায়ামা ও মিয়ে প্রিফেকচার থেকে দলের নেতাকর্মীরা যোগদান করেন।

 

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
সর্বশেষ সংবাদ