ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে নৌকা প্রতীকের পক্ষে পথসভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০১-০৪ ১৫:৩৭:১৭

দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারনার শেষ দিনে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ¦ কাজী কেরামত আলীকে পক্ষে গতকাল ৪ঠা জানুয়ারী বিকালে গোয়ালন্দ উপজেলাতে নির্বাচনী প্রচারণা, গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 গোয়ালন্দ উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে এ পথসভার আয়োজন করে গোয়ালন্দ উপজেলা আওয়ামী, পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

 পথসভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন। 

 পথসভায় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওমী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম শান্তুনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলার চার ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ সহ আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 পথসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ভোটারদের উদ্দ্যেশে বলেন, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার সকল ইউনিয়নে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ আপনাদের চোখে পড়ে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য নৌকা প্রতীকের কোন বিকল্প নেই। তাই আগামী ৭ই জানুয়ারী সারাদিন নৌকা প্রতীকে ভোট দিয়ে কাজী কেরামত আলীকে বিজয়ী করে অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করার সুযোগ দিবেন।

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ