ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
আসন্ন রাজবাড়ী সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হবেন পিয়াল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০১-২২ ১৪:০১:৪৮

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন রাজবাড়ী সদর উপজেলার চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন ভাইস চেয়ারম্যান ও বর্তমান সদর উপজেলা পরিষদের(ভারপ্রাপ্ত) চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল।

 গতকাল ২২শে জানুয়ারী রাতে বিষয়টি দৈনিক মাতৃকণ্ঠের কাছে রকিবুল হাসান পিয়াল নিজেই নিশ্চিত করেছেন।

 দৈনিক মাতৃকণ্ঠে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বর্তমান সদর উপজেলা পরিষদের(ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল বলেন, আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজবাড়ী সদর উপজেলার চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান। ২০১৯ সালে অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে রাজবাড়ী সদর উপজেলাবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিল। বর্তমানে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। আমি ভাইস চেয়ারম্যান থাকাকালীন রাজবাড়ী সদরের ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়েছি। তাদের সুখ দুঃখে পাশে থেকেছি। মহামারী করোনার সময় সারাবিশ্বের ন্যায় বাংলাদেশও যখন করোনায় ছেয়ে গিয়েছিল তখন আমি জীবনের ঝুঁকি নিয়ে মানুষের দারে দারে গিয়ে ঔষুধ, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

 রকিবুল হাসান পিয়াল আরো বলেন, রাজবাড়ী সদর উপজেলার সম্মানিত ভোটারদের বলতে চাই আমি আপনাদের সাথে ও পাশে থাকতে চাই এবং মানুষের সেবা করতে চাই। মানুষের নিদারুণ কষ্ট, দুঃখ ও ব্যাথাগুলো আমাকে তাড়িত করে নিয়ে বেড়ায়। সেই ব্রত নিয়ে আমি ছাত্র রাজনীতিতে প্রবেশ করি। রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভোটে সদস্য, সর্বোচ্চ ভোটে এজিএস এবং পরবর্তীতে সর্বোচ্চ ভোটে ভিপি নির্বাচিত হয়েছিলাম। সেই থেকে আমি সাধারণ মানুষের সাথে ও পাশে ছিলাম, বর্তমানে আছি ও ভবিয্যতেও থাকবো। আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে মানুষের দ্বারে দ্বারে সরকারের সেবাগুলো পৌঁছে দিয়েছি এবং আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করতে চেষ্টা করেছি। আমি সাধারণ মানুষের পাশে থাকতে চাই। তাদের সুখ দুঃখে সাথি হতে চাই। আমি আশাবাদী চেয়ারম্যান পদে নির্বাচন করলে রাজবাড়ী সদর উপজেলাবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

 জানা গেছে, অত্যন্ত পরিশ্রমী এবং ত্যাগী নেতা রকিবুল হাসান পিয়াল রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র-ছাত্রীর সংসদের সাবেক এজিএস, ভিপি এবং রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

 উল্লেখ্য, ২০১৯ সালের ২৪শে মার্চ অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভিপি মোঃ রকিবুল হাসান পিয়াল(তালা) প্রতীকে ৩৭ হাজার ১১০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক(উড়োজাহাজ) প্রতীকে পান ২৪ হাজার ১৪ ভোট।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ