ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
খেলাধুলা সামাজিক অবক্ষয় রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ঃ রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০১-২৪ ১৪:১৮:৩৪

 রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গতকাল ২৪শে জানুয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম পলোগ্রাউন্ডে বাংলাদেশ রেলওয়ে ক্রিড়া নিয়ন্ত্রণ বোর্ড আয়োজিত ৪৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করেন।

 এ সময় মন্ত্রী বলেন, খেলাধুলা মানুষের শরীর গঠনে সহায়তা করে, মন প্রফুল্ল রাখে, মানসিক প্রশান্তি আনে এবং মাদকসহ নানা অপকর্ম থেকে মানুষকে দূরে রাখে। তাই বাংলাদেশ রেলওয়ে ক্রিয়া নিয়ন্ত্রণ বোর্ডকে সাধুবাদ জানান। মহতী এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য আমি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। মন্ত্রী জিল্লুল হাকিম আরো বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন অবস্থায় গোল্ডেন হ্যান্ডশেকের মাধ্যমে রেলওয়ের কর্মকর্তা কর্মচারীদের ছাটাই করে রেলকে ধ্বংস করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসপ্রাপ্ত রেলকে আধুনিক রেল যোগাযোগ ব্যবস্থায় রূপান্তর করেছেন। রেলওয়ের ব্যপক উন্নয়নের মাধ্যমে রেল যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন করেছেন।

 পরে মন্ত্রী জিল্লুল হাকিম রেলওয়ে রেস্ট হাউজে কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

 তিনি বলেন সকলের ঐকান্তিক প্রচেষ্টায় রেলকে আরও আধুনিক, পরিবেশবান্ধব এবং জনবান্ধব করতে পারব এবং বাংলাদেশ রেলওয়েকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

 
সামাজিক যোগাযোগ মাধ্যমে অপতথ্যের বিস্তৃতি মোকাবেলার কৌশল নিয়ে বাংলাদেশ-মরিশাস বৈঠক
দুইটি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে
বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ