ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী আজাদের কম্বল বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২৪-০২-১১ ১৪:০৯:১৩

আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আবুল কালাম আজাদের উদ্যোগে গতকাল ১১ই ফেব্রুয়ারী সকালে পৌরসভার বিনোদপুরে অসহায়, দরিদ্র মৎস্যজীবীদের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়েছে।

 সকালে মিজানপুর, আটদাপুনিয়া, রাজবাড়ীর টাউন মৎস্যজীবী সমবায় সমিতির কার্যালয়ে এ কম্বল বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 সভায় বক্তব্য রাখেন ও অসহায়, দরিদ্র শীতার্ত মৎসজীবীদের হাতে কম্বল তুলে দেন রাজবাড়ী জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ। 

 এ সময় রাজবাড়ী পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ফারজানা ইয়াসমিন ডেইজি, অবসরপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা অরুন কুমার সরকার ও রাজবাড়ী কেন্দ্রীয় মৎসজীবী সমবায় সমিতির সভাপতি শচীন্দ্রনাথ সরকার বক্তব্য রাখেন। 

 বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিজানপুর, আটদাপুনিয়া, রাজবাড়ীর টাউন মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি উত্তম কুমার সরকার। 

 এ সময় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি মানুষের সেবা করার লক্ষ্যেই নির্বাচনী মাঠে নেমেছি। আমার বিশ্বাস আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে আমি নির্বাচিত হবো। নির্বাচিত হতে পারলে আমার ব্যক্তিগত উপার্জনের অর্থ ও সরকারের বরাদ্দকৃত অর্থ দিয়ে রাজবাড়ী সদর উপজেলাবাসীকে সেবায় নিয়োজিত থাকবো। 

 

 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ