ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় পুলিশী অভিযানে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২জন ছিনতাইকারী গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-২০ ১৫:০৮:৫৩

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ১৯শে ফেব্রুয়ারী বিকালে উপজেলার হাট বনগ্রাম পূর্ব পাড়া গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় জনতার সহায়তায় দেশীয় তৈরী ১টি ওয়ান শুটারগান ও ১টি তাজা কার্তুজসহ মোঃ সবুজ হোসেন(২৭) ও মোঃ আব্দুল্লাহ(২৮) নামের ২জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

 একই সাথে ছিনতাইকৃত ১টি এ্যান্ড্রোয়েট মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। ধৃত সবুজ হোসেন সরিষা ইউপির বহলাডাঙ্গা মধ্য পাড়া গ্রামের সিরাজ মন্ডলের ছেলে। এছাড়া আব্দুল্লাহ একই গ্রামের মকবুল মন্ডলের ছেলে।

 জানা যায়, ছিনতাইকারী দলের সদস্য আব্দুল্লাহ গত ১৯শে ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২টার দিকে পাংশার কলিমহর ও মাছপাড়ার সীমান্তবর্তী ডন মোড় হতে কলিমহর ইউপির কলিমহর গ্রামের ভ্যান চালক জানে আলমকে নাওড়া বনগ্রাম যাওয়ার কথা বলে ভ্যান ভাড়া করে। আব্দুল্লাহ ভ্যান চালক জানে আলমকে নাওড়া বনগ্রামের সাধন চন্দ্র মন্ডলের ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে ছিনতাইকারী দলের অপর সদস্য সবুজ হোসেন তার সাথে যোগ দিয়ে ভ্যান চালক জানে আলমকে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে মারধর করে। এক পর্যায়ে ভ্যান চালক জানে আলমের হাত-পা বেঁধে তার নিকট থাকা প্রায় ১৩হাজার টাকা মূল্যের ১টি এ্যান্ড্রোয়েট মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। ওই সময় জানে আলমের শোর চিৎকারে আশে পাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে। ছিনতাইকারীরা তাদের নিকট থাকা আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখে হাটবনগ্রাম পূর্ব পাড়ার জনৈক স্বরজিৎ মন্ডলের বসত বাড়ীতে পালায়।

 খবর পেয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের তত্ত্বাবধানে এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে স্বরজিৎ মন্ডলের বাড়ী হতে স্থানীয় জনতার সহযোগিতায় ছিনতাইকারী দলের সদস্য সবুজ হোসেন ও আব্দুল্লাহকে গ্রেফতার এবং ছিনতাইকারীদের নিকট থেকে জানে আলমের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করে। পরে ছিনতাইকারীদের দেখানো মতে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ।

 এ ঘটনায় ভিকটিম জানে আলম বাদী হয়ে সবুজ হোসেন ও  আব্দুল্লাহকে আসামী করে পাংশা মডেল থানায় মামলা নং-২১, তাং-১৯/০২/২০২৪, ধারাঃ ৩৯৪ প্যানেল কোড দায়ের করে। এছাড়া এসআই তারিকুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে সবুজ হোসেন ও আব্দুল্লাহকে আসামী করে পাংশা মডেল থানায় পৃথক মামলা দায়ের করেন। 

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ