ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রতনদিয়ায় ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে শরীফকে কুপয়ে হত্যা
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২৪-০২-২২ ১৫:২৮:৪৭

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে গত ২১শে ফেব্রুয়ারী দিনগত মধ্যরাতে শরীফ খান(৩৮) এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বত্তরা। 

 গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের রূপসা স্লুইচগেট বাজারে খোকনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

 নিহত শরীফ রতনদিয়া ইউনিয়নের ধানবাড়ীয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে। সে রূপসা স্লুইচগেট বাজারে ফ্লেক্সিলোডের ব্যবসা করতো।

 নিহত শরীফের বড় ভাই লতিফ খান জানান, গত বুধবার রাতে রূপসা বাজারের পাশে গায়েবী মসজিদে ওয়াজ মাহফিল চলছিলো। সে দোকান বন্ধ করে বাড়ীতে এসে রাতের খাবার খেয়ে ছেলেকে সাথে নিয়ে ওয়াজ মাহফিল শুনতে যায়। পরে স্থানীয় চা দোকানী মোঃ তরিকুল তাকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর বাজারে তার ক্ষত বিক্ষত মরদেহ পাওয়া যায়। তাকে ঘাড় ও মাথা সহ বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

 অষ্টম শ্রেণীতে পড়ুয়া শরীফের ছেলে আরাফাত খান বলেন, রাতে আমি আর আব্বু মাহফিল শুনতে যাই। পরে তরিকুল এসে আব্বুর কানে কানে কি যেন বলে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে শুনি আব্বুর মরদেহ বাজারে পড়ে আছে। 

 কালুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসাইন জানান, সংবাদ পেয়েই ঘটনাস্থলে গিয়ে শরীফের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তরিকুলসহ ৫জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 
রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ