ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে নারী হত্যা, ধর্ষণ ও নারী নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন
  • সুজন বিষ্ণু
  • ২০২৪-০২-২৩ ১০:৫৬:৪২

সাম্প্রতিক সময়ে রাজবাড়ী জেলায় নারী হত্যা, ধর্ষণ ও নারী নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে গতকাল ২২শে ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সদস্যরা।

 বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ডাঃ পূর্ণিমা দত্তের সভাপতিত্বে মানববন্ধনে বাংলাদেশ মহিলা পরিষদের রাজবাড়ী জেলা শাখার সামাজিক অনাচার প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ক্রিষ্টিনা মারিও রেখা, বিভাগীয় সংগঠক ও রাজবাড়ী জেলা কার্যকরী কমিটির সদস্য লাইলী নাহার, রাজবাড়ী জেলা এনজিও ফেডারেশনের সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাবু, প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহমেদ,সাংস্কৃতিক ব্যক্তিত্ব ধীরেন্দ্র নাথ দাস, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ফকির শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম স্বপন, ক্যান্সার সোসাইটি সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুনিরুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। 

 মানববন্ধনে বক্তরা বলেন, রাজবাড়ীতে নারী হত্যা, শিশু ধর্ষন ও নারী নির্যাতন বৃদ্ধি পেয়েছে। পাংশায় আশালতা দাশকে হত্যা এবং মাটিপাড়ার বেথুলিয়াতে ৯বছরের সুরভীকে ধর্ষন করা হয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং অপরাধী দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। নারীরা অনেক ভাবেই লাঞ্চিত হয়, ধর্ষিত হয় কিন্তু সেই কথা অপমানের ভয়ে লজ্জার ভয়ে এবং বিচার চেয়ে কোন লাভ হয় না। 

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ