ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী সফর শেষে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে সস্ত্রীক ঢাকায় ফিরলেন রেলপথ মন্ত্রী
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-২৪ ১৪:৩৯:৩৬

 দুই দিনের সরকারী সফর শেষে রাজবাড়ী থেকে টিকিট কেটে ট্রেন যোগেই ঢাকায় ফিরলেন রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 গতকাল ২৪শে ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টা ১৫মিনিটে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনে তিনি রাজবাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

 এ সময় রাজবাড়ী রেলস্টেশনে তাকে বিদায় জানান জেলা প্রশাসক(ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রাণী সাহা, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী ও জেলা প্রশাসনের এনডিসি মোঃ সাইদুল ইসলামসহ রেলওয়ে পশ্চিমাঞ্চলের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। 

 রাজবাড়ী রেল স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, রেলপথ মন্ত্রী টিকিট কেটে বেনাপোল এক্সপ্রেস ট্রেনের প্রথম শ্রেণীর “খ” নম্বর বগির কেবিনে ওঠেন। এ সময় মন্ত্রীর সহধর্মিনী, রেলওয়ের জিএম, চীফ ইঞ্জিনিয়ার, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সস্ত্রীক ছিলেন। ট্রেনটি রাজবাড়ী রেলস্টেশন থেকে ৬টা ১৫টি ছেড়ে যায়।

 এর আগে গত ২৩শে ফেব্রুয়ারী সকাল ৮টা ১৫ মিনিটে তিনি সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ঢাকার কমলাপুর থেকে সকাল ১০টা ৫০মিনিটে তিনি রাজবাড়ীতে পৌঁছান।

 জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রেলমন্ত্রী হবার পর এই প্রথম তিনি ট্রেনে ঢাকা থেকে রাজবাড়ীতে আসেন। রাজবাড়ী স্টেশনে নেমেই তিনি রাজবাড়ী স্টেশনের ভগ্নদশা দেখে হতবাক হন এবং রাজবাড়ীতে নতুন একটি আধুনিক রেলস্টেশন করার ঘোষণা দেন। ওইদিন রাতে রাজবাড়ী শহরের রেলওয়ে আজাদী ময়দানে একটি আধুনিক রেলওয়ের অডিটোরিয়াম করারও ঘোষণা দেন।

 এছাড়াও রাজবাড়ীতে রেলওয়ের বেদখল হওয়া জমিগুলো পুনরুদ্ধার করে রেলের ঐতিহ্য ফিরিয়ে আনার ঘোষণা দেন।

 

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ