ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
পাংশা উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-২৭ ১৪:৩৩:৪৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২৭শে ফেব্রুয়ারী “স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উদযাপিত হয়েছে।

 এ উপলক্ষে র‌্যালী, উপজেলা পরিষদে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, পাংশা পৌরসভা ও ইউনিয়ন পরিষদ সমূহের আওতাধীন হাট-বাজার এবং গ্রোথ সেন্টারে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধস্তন উপজেলা পর্যায়ে অফিসগুলোতে ব্যানার ও ফেস্টুন স্থাপনের মাধ্যমে দিবসের তাৎপর্য উপস্থাপন প্রভৃতি কর্মসূচির আয়োজন করা হয়।

 পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে এবং পিআইও মোঃ আসলাম হোসেনের উপস্থাপনায় আলোচনা সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হাসান।

 অনুষ্ঠানে ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ