ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
দু’দিনের সফরে রেলমন্ত্রী রাজবাড়ী আসছেন আজ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-২৯ ১৫:০৩:১৭

 রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আজ শুক্রবার দুই দিনের সরকারী সফরে নিজ জেলা রাজবাড়ীতে আসছেন।
 গতকাল ২৯শে ফেব্রুয়ারী রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব(উপ-সচিব) মোঃ রফিকুল ইসলাম জানান, আজ ১লা মার্চ রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম পদ্মা বহুমুখী সেতু দিয়ে রেলপথে তার নিজ জেলা ও সংসদীয় আসন রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী)তে গমন করবেন।
 আজ ১লা মার্চ সকাল ৮ টা ১০মিনিটে রেলপথ মন্ত্রী ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে থেকে ‘সুন্দরবন এক্সপ্রেস’ ট্রেনযোগে রাজবাড়ী জেলার উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল সাড়ে ১০টায় তিনি রাজবাড়ী রেলওয়ে স্টেশনে উপস্থিত পৌছাবেন এবং রেলস্টেশন পরিদর্শন করবেন। সকাল ১০টা ৫০ মিনিটে স্টেশন থেকে রাজবাড়ী সার্কিট হাউজে যাবেন। সেখানে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হবে। সার্কিট হাউস থেকে সকাল সাড়ে ১১টায় পাংশা উপজেলাস্থ তার নিজ বাস ভবনের উদ্দেশ্যে যাত্রা করবেন। দুপুর সোয়া ১২টায় নিজ বাসভবনে পৌঁছাবেন। দুপুর সোয়া ১টায় স্থানীয় মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করবেন। বিকেল ৩টায় পাংশা শহরের আদি মহাশশ্মানে মাঘী পূর্নিমা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের মহানামযজ্ঞ অনুষ্ঠানে যোগ দিবেন। বিকেল ৫টায় নিজ বাসভবনে উপস্থিতি এবং সেখানে রাত্রি যাপন করবেন।
 পরের দিন ২রা মার্চ বেলা ২টায় নিজ বাসভবন থেকে বালিয়াকান্দির উদ্দেশ্য যাত্রা করবেন। বিকেল ৩টায় বালিয়াকান্দি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। সন্ধ্যা ৬টায় বালিয়াকান্দি থেকে রাজবাড়ীর রেল স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং ‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনে রাত পৌনে ৯টায় ঢাকার কমলাপুর স্টেশনে পৌছাবেন।
 সফরকালে মন্ত্রীর একান্ত সচিব, রেলপথ মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য অফিসার, মন্ত্রীর সহকারী একান্ত সচিব ও ব্যক্তিগত কর্মকর্তা তাঁর সফর সঙ্গী হবেন বলে জানা গেছে।
 উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রেলপথ মন্ত্রী নিযুক্ত হবার পর রাজবাড়ী জেলায় এবার তার চতুর্থ সরকারী সফর। এর আগে গত ২৩শে ফেব্রুয়ারী ২দিনের সফরে রেলপথ মন্ত্রী রাজবাড়ীতে এসেছিলেন।

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ