ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০৪ ১৪:৩২:২৬

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার লাড়িবাড়ী গ্রামের বাড়ী থেকে ডিবি পরিচয়ে ডেকে নিয়ে দুর্বৃত্তদের হাতুড়ি পেটায় গুরুতর আহত মঙ্গল চন্দ্র বিশ্বাস(৬৫) গত ৩রা মার্চ রাত সাড়ে ৮টায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 গত ১৮ই ফেব্রুয়ারী রাতে মঙ্গল চন্দ্র বিশ্বাসকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের লাড়িবাড়ী গ্রামের বাড়ী থেকে ডিবি পরিচয়ে তাকে ডেকে নেয় দুর্বৃত্তরা। 

 মঙ্গল চন্দ্র বিশ্বাসের ছেলে মনজিৎ কুমার বিশ্বাস বলেন, গত ১৮ই ফেব্রুয়ারী রাতে খাওয়া শেষ করে তিনি ঘুমিয়ে পড়েন। রাত ১টার পর বাবার ঘরের দরজায় টোকা দিয়ে বাইরে থেকে বলা হয়, আপনার সাথে কথা আছে, আমরা রাজবাড়ী থেকে ডিবির লোক আসছি। একটু কথা বলে চলে যাবো। দরজা খোলার সাথে সাথে আমার বাবার জামার কলার ধরে বাইরে নিয়ে আসেন হামলাকারীরা। এরপর মাটিতে ফেলে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি ও রাইফেলের বাট দিয়ে আঘাত করা হয়। হামলাকারীরা বেশ কয়েকটি ফায়ার করে। পরে বাড়ীর লোকজন চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। হামলার সাথে ১০/১২ জন জড়িত বলে তিনি অভিযোগ করেন।  

 এ ঘটনায় ডিবির নাম আসা প্রসঙ্গে রাজবাড়ী ডিবির ওসির সরকারী নাম্বারে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেনি। তিনি একটি অপারেশনে আছেন বলে জানান পুলিশের এক কর্মকর্তা।

 কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর হোসাইন বলেন, গত ৩রা মার্চ রাতে চিকিৎসাধীন অবস্থায় আহত মঙ্গল চন্দ্র বিশ্বাস মারা গেছেন। মামলায় ৬জন এজাহারভূক্ত আসামী ছিল। তাদের মধ্যে ৪জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে মামলাটি হত্যা মামলা হিসেবে বিবেচিত হচ্ছে। মামলায় ৩০২ ধারা যুক্ত করা হয়েছে।

 এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার বলেন, মঙ্গল চন্দ্র বিশ্বাসের নিহতের ঘটনায় পুলিশ গুরুত্ব দিয়ে তদন্ত করছে। প্রধান আসামী ব্যতীত অন্য আসামীদের গ্রেফতার করা হয়েছে। তাদের জামিন বাতিলসহ রিমান্ডের আবেদন করা হয়েছে। এই ঘটনার সাথে ডিবির কোন সংশ্লিষ্টতা নেই।

 

জামাইকে বিষপানে হত্যার অভিযোগ শাশুড়ীর বিরুদ্ধে: রাজবাড়ী থানায় অভিযোগ
রাজবাড়ীতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্টাফ মিটিং অনুষ্ঠিত
রাজবাড়ীতে পদোন্নতিপ্রাপ্ত দুই সদস্যকে  র‌্যাংক ব্যাজ পড়িয়ে দিলেন পুলিশ সুপার
সর্বশেষ সংবাদ