ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী কালেক্টরেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-১১ ১৪:৪২:৫৯

রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় কালেক্টরেট স্কুলে গতকাল ১১ই মার্চ দুপুরে আলোচনা সভা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ও রাজবাড়ী কালেক্টরেট স্কুলের সভাপতি আবু কায়সার খান বক্তব্য রাখেন।

 রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ও কালেক্টরেট স্কুলের সদস্য সচিব মোঃ রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রাণী সাহা বক্তব্য রাখেন। 

 অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ সিদ্দিকুর রহমান। এ সময় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 

 প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, অন্য স্কুলের তুলনায় এই স্কুলে পরিবেশ অনেক সুন্দর। শিক্ষার পাশাপাশি অন্য যে বিষয়গুলো আছে খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা সেটি এই স্কুলে হয়। বর্তমানে এই স্কুলে শিক্ষার মান ভালো এবং এই স্কুলের শিক্ষার্থীরা অন্য স্কুলের শিক্ষার্থীদের সমপর্যায়ে চলে গেছে। এখানকার শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, শরীর চর্চা, সাংস্কৃতিক চর্চার মাধ্যম সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে স্মার্ট নাগরিক প্রয়োজন। আমরা মনে করি, রাজবাড়ী কালেক্টরেট স্কুল হচ্ছে রাজবাড়ীতে স্মার্ট নাগরিক গড়ে তোলার এক নাম্বার স্কুল।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ