ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় সতীনের ছেলে হত্যা মামলায় সৎ মা আকলিমার যাবজ্জীবন কারাদন্ড
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৩-২০ ১৫:৫৬:৪৭
রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালত গতকাল ২০শে মার্চ সতীনের ছেলেকে কীটনাশক খাইয়ে হত্যা মামলায় সৎ মা মোছাঃ আকলিমা আক্তার যাবজ্জীবন সশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় সতীনের ছেলেকে কীটনাশক খাইয়ে হত্যা মামলায় সৎ মা মোছাঃ আকলিমা আক্তার যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ড দিয়েছে আদালত। 

রাজবাড়ীর জেলা ও দায়রা জজ মোছাঃ জাকিয়া পারভিন গতকাল ২০শে মার্চ বিকেলে এ রায় ঘোষণা করেন। রায় প্রদানের সময় মামলার প্রধান ও একমাত্র আসামী আকলিমা আক্তার আদালতে হাজির ছিলেন।

দন্ডপ্রাপ্ত আসামী আকলিমা আক্তার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের শাহ্মীরপুর এলাকার হযরত আলীর স্ত্রী।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০১০ সালের ১০ই আগস্ট সকালে সতীনের সাথে ঝগড়ার জের ধরে সতীনের ৪ বছর বয়সী ছেলে রিপনকে কীটনাশক খাইয়ে হত্যা করে হযরত আলীর ছোট স্ত্রী আকলিমা আক্তার। এ ঘটনায় হযরত আলী পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলা দায়েরর পর আকলিমা আক্তারকে গ্রেফতার হলে সে আদালতে কীটনাশক খাইয়ে হত্যার কথা স্বীকার করে। 

রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডঃ মোঃ উজির আলী শেখ বলেন, সতীনের সাথে ঝগড়ার জের ধরে কীটনাশক খাইয়ে সতীনের ছেলেকে হত্যা মামলায় আদালত দীর্ঘ শুনানী শেষে অভিযুক্ত আকলিমা আক্তারকে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ