ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে স্ত্রীর নগ্ন ভিডিও ছড়ানোয় প্রাক্তন স্বামী শ্রীঘরে
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৩-২১ ১৭:০৪:৫৭
তালাকপ্রাপ্ত স্ত্রী’র নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অপরাধে পর্ণগ্রাফির মামলায় গত ২০শে মার্চ রাজবাড়ী সদর উপজেলার মাধব লক্ষীকোল এলাকা থেকে প্রাক্তন স্বামী জুয়েল শেখকে গ্রেফতার করেছে রাজবাড়ী গোয়েন্দা শাখা -মাতৃকণ্ঠ।

তালাকপ্রাপ্ত স্ত্রী’র নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অপরাধে গত ২০শে মার্চ রাজবাড়ী সদর উপজেলার মাধব লক্ষীকোল এলাকা থেকে পর্ণগ্রাফির মামলায় প্রাক্তন স্বামী জুয়েল শেখ (৩৫)কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)। 

ওইদিন জুয়েলকে আদালতে পাঠানো হলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

গ্রেফতারকৃত জুয়েল রাজবাড়ী সদর উপজেলার মাধব লক্ষীকোল গ্রামের আক্কাছ আলীর ছেলে।

তালাকপ্রাপ্ত ওই গৃহবধু জানান, জুয়েল শেখের সঙ্গে তার গত ৬ মাস আগে বিয়ে হয়েছিল। বিবাহের সময় জানতেন না তার ঘরে আরেকজন স্ত্রী আছে। বিষয়টি জানার পর থেকেই তাকে ছেড়ে চলে আসতে চান। কিন্তু দাম্পত্য জীবন চলাকালে কৌশলে শারীরিক সম্পর্কের নগ্ন স্থির চিত্র এবং ভিডিও ধারণ করে মোবাইলে সংরক্ষণ করে রাখে জুয়েল। তিনি সতীনের ঘর করবেন না বলে গত ৭ই জানুয়ারী তালাক প্রদান করেন।

তিনি আরো বলেন, তালাক দেওয়ার পর থেকে তার সঙ্গে সংসার করার জন্য নানাভাবে হুমকি ধামকি দেওয়া হয়। তাতে রাজি না হওয়ায় তার ‘শেষ কথা’ নামক ইমো আইডি দিয়ে কয়েকজনকে ধারণ করা শারীরিক সম্পর্কের নগ্ন স্থির চিত্র এবং ভিডিও ছড়িয়ে দেয়।

গৃহবধু বলেন, বিষয়টি জানতে পেরে জুয়েল শেখকে ফোন করে বলি তুমি এগুলো সবাইকে দিচ্ছো কেনো? এ কথা শুনে আমাকে বলে- তুমি যদি আমার সঙ্গে সংসার না করো তাহলে নগ্ন চিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিব। পরে জানতে পারি আরও অনেককেই ভিডিও ইমো এবং মেসেঞ্জারে পাঠিয়েছে। পরে মামলা দায়ের করি।’

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান খান বলেন, গত বুধবার দুপুরে রাজবাড়ী সদর থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে। এ মামলার প্রেক্ষিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার এসআই মোঃ হাসানুর রহমানের নেতৃত্বে একটি টিম রাজবাড়ী সদর থানার মাধব লক্ষীকোল বসতবাড়ি থেকে জুয়েল শেখকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ