ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
ভোক্তার অভিযানে রাজবাড়ী পালকি রেস্টুরেন্টসহ দু’দোকানীকে জরিমানা
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২৭ ১৬:৩৯:১৩

রাজবাড়ী শহরের পান্না চত্ত্বরে গতকাল ২৭শে মার্চ দুপুরে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শন করার অপরাধে দুই দোকানীকে ১৩হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
 জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জেলা শহরের এই দুইটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেন। 
 জানা গেছে, রাজবাড়ী শহরের পান্না চত্ত্বরে পালকি চাইনিজ রেস্টুরেন্টকে পণ্যের মোড়ক, ইত্যাদি যথাযথভাবে ব্যবহার না করা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে ১০হাজার টাকা ও পৌর নিউ মার্কেটের ফাস্টফুড জোনকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শন করার অপরাধে ৩হাজার টাকা জরিমানা করা হয়। 
 জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান বলেন, বাজার তদারকি অভিযানে নির্ধারিত নিত্য পণ্যের মূল্য যথাযথভাবে বিক্রি সঠিকতা যাচাইসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয়েছে। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!