ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
ঈদকে সামনে রেখে রাজবাড়ীতে জেলা পুলিশের মতবিনিময় সভা
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৩-২৭ ১৬:৪৬:৫২

আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে গতকাল ২৭শে মার্চ রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলার ব্যাংক কর্মকর্তা, বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
 মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ,পিপিএম-সেবা।
 সভায় পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপনকালীন সময়ে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সরকার নির্ধারিত ভাড়ার বেশি ভাড়া না নেয়া, ট্রাফিক ব্যবস্থাপনা সহ সার্বিক নিরাপত্তা পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
 সভায় পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, ঈদের ছুটিতে ঢাকা হতে আগত যাত্রীদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেবে জেলা পুলিশ। কোন অবস্থাতেই ঈদকে পুঁজি করে কোন প্রকার চাঁদাবাজি বা ভাড়া বেশি নেয়া যাবেনা। তিনি যে কোন প্রয়োজনে জেলা পুলিশ সহযোগিতা নেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।
 পরিশেষে সকলের প্রচেষ্টায় পবিত্র ঈদ-উল-ফিতর নিরাপদে ও উৎসব-উদ্দীপনার মধ্যে পালিত হবে বলে আশা প্রকাশ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার রাজবাড়ী।
 এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, ট্রাফিক পুলিশ পরিদর্শক তারক চন্দ্র পালসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক লিটনসহ বাস মালিক গ্রুপের নেতৃবৃন্দ, পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও ব্যাংক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!