ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খানখানাপুরে গভীর রাতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো এ্যাম্বুলেন্স
  • রফিকুল ইসলাম
  • ২০২৪-০৩-২৯ ১৪:৫৬:৫৬

রাজবাড়ী সদর উপজেলা খানখানাপুর মল্লিকপাড়া গ্রামের গত ২৮শে মার্চ দিনগত মধ্য রাতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেলো ‘জন্ম মানবতার জন্য‘ নামক সেচ্ছাসেবী সংগঠনের এ্যাম্বুলেন্স। 
 জানা গেছে, করোনা কালীন খানখানাপুরবাসীর জন্য এ্যাম্বুলেন্সটি জনসেবার জন্য দান করে বিশিষ্ট সমাজসেবক ও এ্যাম্বুলেন্স দাতা খাজা আঃ সাত্তার বাবলু। এ এ্যাম্বুলেন্সে এলাকায় অসহায় মানুষদের গত ৩বছর যাবৎ বিনামূল্যে হাসপাতালে রোগী পরিবহন করতো। তার বাড়ীর সামনে রেখে সার্বক্ষনিক সেবা দেওয়ার জন্য রাখা হতো এটি। এ্যাম্বুলেন্সের চালক তারেকুল ইসলাম তানভীর বিনা বেতনে কাজ করত সারাক্ষণ। গত ২৮শে মার্চ দিনগত মধ্য রাত ২টায় দিকে খাজা বাবলুর মেয়ে বাড়ীর সামনে আগুন দেখে চিৎকার করে। এ সময় গ্রামের শহীদুল ইসলাম মল্লিক, খাজা বাবুসহ এলাকাবাসী এ্যাম্বুলেন্সের আগুন নেভার চেষ্টা করে। রাজবাড়ী ফায়ার সার্ভিসের গাড়ী এসে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণ করে। 
 এ ব্যাপারে খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ কামরুল ইসলাম শিকদার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। 
 বিশিষ্ট সমাজসেবক ও এ্যাম্বুলেন্স দাতা খাজা আঃ সাত্তার বাবলু জানান, করোনা কালীন সময় থেকে এলাকার মানুষের জন্য উক্ত এ্যাম্বুলেন্সটি জনসেবার জন্য দান করা হয়। রাত ২টার দিকে পেট্রোল ঢেলে দুর্বত্তরা আগুন দিয়ে গাড়িটি পুড়িয়ে দেয়। এ ঘটনায় রাজবাড়ী থানায় গতকাল শুক্রবার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ