ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
সরকারের সঠিক সিদ্ধান্তের কারণেই করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার কম ---রাজবাড়ীর দায়িত্বপ্রাপ্ত সচিব
  • সোহেল মিয়া/তনু সিকদার সবুজ
  • ২০২০-০৫-১৬ ১৬:৩৩:৪৫
বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সচিব ও রাজবাড়ী জেলার ত্রাণ কার্য সমন্বয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব মোঃ মোস্তাফিজুর রহমান গতকাল ১৬ই মে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে মতবিনিময় সভা শেষে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

 বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সচিব ও রাজবাড়ী জেলার ত্রাণ কার্য সমন্বয়ের দায়িত্বপ্রাপ্ত সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, ‘করোনা নিয়ে অনেকেই সরকারের সমালোচনায় ব্যস্ত। কিন্তু তারা জানে না যে, সরকারের যুগোপযোগী সঠিক সিদ্ধান্তের কারণেই আজ বাংলাদেশে অন্যান্য দেশের তুলনায় করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর হার কম। সরকারের ব্যাপক উদ্যোগের কারণেই দেশ এখনো টিকে আছে। করোনা মোকাবেলায় সরকার সঠিক পথেই এগোচ্ছে। করোনা মোকাবেলায় সকল পেশাজীবীর পাশাপাশি প্রত্যেককেরই উচিত সরকারকে সহযোগিতা করা।’
  গতকাল ১৬ই মে দুপুরে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কোভিড-১৯ সংক্রান্ত বালিয়াকান্দি উপজেলার স্বাস্থ্য ব্যবস্থাপনা, ত্রাণ কার্যক্রম পরিচালনা ও সার্বিক বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
  সচিব মোঃ মোস্তাফিজুর রহমান আরও বলেন, প্রধানমন্ত্রী ঘরে বসে নেই। তিনি নিয়মিত অফিস করছেন। সবকিছু পর্যবেক্ষণ করছেন। নির্দেশনা দিচ্ছেন। আশা করি, আমরা যে করোনা যুদ্ধে মাঠে নেমেছি-সেই যুদ্ধে আমরাই জয়ী হবো। সমুদ্রের ঢেউ যত উপরেই উঠুক না কেন নির্দিষ্ট একটা সময়ে কিন্তু আবার সেই ঢেউ নীচেই নেমে আসে। 
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম, রাজবাড়ী আর্মি ক্যাম্পের ইনচার্জ ও যশোর সেনানিবাসের ১০ ইস্ট বেংগলের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মঞ্জুরুল হক, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীড়ের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান প্রমুখ বক্তব্য রাখেন। 
  মতবিনিময় সভা শেষে সচিব মোঃ মোস্তাফিজুর রহমান প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করেন এবং এরপর বালিয়াকান্দি উপজেলা পরিষদে স্থাপিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার ঘুরে দেখেন। 
  উল্লেখ্য, করোনা ভাইরাস(কোভিড-১৯) প্রতিরোধে জনগণের স্বাস্থ্যবিধি অনুসরণ এবং ৬৪ জেলার ত্রাণ কার্য সমন্বয়ের জন্য গত ২০শে এপ্রিল প্রতি জেলার একজন করে সচিবকে দায়িত্ব প্রদান করে সরকার। 
  রাজবাড়ী জেলার দায়িত্বপ্রাপ্ত হয়ে গত ২২শে এপ্রিল সরকারী কর্ম কমিশন সচিবালয়ের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান রাজবাড়ীতে আসেন এবং গত ২৩শে এপ্রিল জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সমন্বয় সভা করে ঢাকায় গমন করেন।

রাজবাড়ীতে বালুর চরম সংকটে ছয় মাসে দাম বেড়ে দ্বিগুণ॥ব্যাহত হচ্ছে উন্নয়ন কাজ
রাজবাড়ী সদর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
রাজবাড়ীতে পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্সের প্রশিক্ষণ সনদ বিতরণ
সর্বশেষ সংবাদ