ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
র‌্যাবের অভিযানে রাজবাড়ী থেকে ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী নারী প্রতারক মুক্তা গ্রেফতার
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-০২ ১৬:১৭:৪১

কখনো হাইকোর্টের ম্যাজিস্ট্রেট ও আবার ডিজিএফআইয়ের মেজর পরিচয়দানকারী নারী প্রতারক মোছাঃ মুক্তা পারভীন (৩১)কে গ্রেফতার করেছে র‌্যাব-১০। 
 গ্রেফতারকৃত প্রতারক মুক্তা পারভীন নওগা জেলার ধামইরহাট থানার লোদীপুর গ্রামের মোঃ মোজাহারুল ইসলামের মেয়ে। তার বিরুদ্ধে চাকরী দেওয়ার প্রলোভন দেখিয়ে ১ কোটি ২০ লাখ টাকা নেয়ার অভিযোগ রয়েছে।
 র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন গতকাল ২রা এপ্রিল দুপুরে নারী প্রতারক নারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। 
 র‌্যাব-১০ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে রাজশাহীর বোয়ালিয়াসহ বিভিন্ন এলাকায় একটি সংঘবন্ধ প্রতারক চক্র নিজেদের কখনো হাইকোর্টের ম্যাজিস্ট্রেট, আবার কখনো ডিজিএফআইয়ের মেজর পরিচয় দিয়ে সহজ-সরল ও নিরীহ লোকজনদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে লাখ-লাখ টাকা আত্মসাৎ করে আসছিল। চক্রটি রাজশাহীর চন্দ্রিমা থানাধীন ছোট বনগ্রাম এলাকার শেখ আব্দুল্লাহ(৩৭) নামের একজনের কাছ থেকে সরকারী দপ্তরে চাকরি পাওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ১ কোটি ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। একপর্যায়ে ভুক্তভোগী শেখ আব্দুল্লাহ বুঝতে পারেন যে, তিনি প্রতারণার স্বীকার হয়েছেন। পরে শেখ আব্দুল্লাহ বাদী হয়ে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণাকারী চক্রের অন্যতম মূলহোতা মুক্তা পারভীনসহ ৭জনের বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করেন। মামলা রুজুর বিষয়টি জানতে পেরে চক্রটির আসামীরা আত্মগোপনে চলে যায়। 
 র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, উপরোক্ত ঘটনার বিষয়টি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি দল প্রতারক চক্রটিকে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত  শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকায় অভিযান পরিচালনা করে হাইকোর্টের ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী প্রতারক চক্রের অন্যতম মূলহোতা মুক্তা পারভীকে গ্রেফতার করে ।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মুক্তা পারভীন হাইকোর্টের ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণাকারী চক্রের অন্যতম মূলহোতা বলে স্বীকার করেছে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ