ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে রাজা সূর্য কুমার ফাউন্ডেশনের ঈদ উপহার
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-০৩ ১৬:০৯:১২

রাজবাড়ীতে রাজা সূর্য কুমার ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ৩রা এপ্রিল সকালে শহরের কায়াপট্টি এলাকায় রাজা সূর্য কুমারের বাড়িতে আলোচনা সভা শেষে ৩শত হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার প্রদান অনুষ্ঠিত হয়েছে।  
 আলোচনা সভায় রাজা সূর্য কুমারের নাতি ছেলে ফাউন্ডেশনের চেয়ারম্যান সমীরেন্দ্র মোহন গুহ রায় ও সূর্য কুমারের নাতির মেয়ে শুভাগতা গুহ রায় বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যদের মধ্যে মহসনি মৃধা ও শেখ ইয়াহিয়া কাইয়ুম তুষার উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ৩০০ জন মানুষের মধ্যে শাড়ী কাপড় বিতরণ করা হয়। 
 সূর্য কুমারের নাতির মেয়ে শুভাগতা গুহ রায় বলেন, রাজবাড়ীতে দীর্ঘদিন আমাদের থাকা হচ্ছে না। তারপরও রাজবাড়ীর মানুষের প্রতি আমাদের একটা অন্যরকম ভালোবাসা রয়েছে। সেই ভালো বাসার জায়গা থেকে এই ঈদ উপহার। রাজা সূর্য কুমারের নামে একটি ফাউন্ডেশন গঠন করা হয়েছে। শীতে আমরা কিছু মানুষের মাঝে কম্বল উপহার দিয়েছিলাম। ঈদে অসহায় মানুষ যাতে একটি নতুন কাপড় পরতে পারে। তার ঈদ আনন্দ যাতে মলিন হয়ে না যায়। সেজন্য আমাদের ফাউন্ডেশনের পক্ষ হতে কিছু কাপড় উপহার দেওয়া হচ্ছে। এখন থেকে ফাউন্ডেশনের পক্ষ হতে থেকে রাজবাড়ীর মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করব।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ